বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
Uncategorized

বিমান-কাণ্ডে বিশ্বকাপ দল থেকে বাদ পড়লেন ক্যারিবীয় তারকা

  • আপডেট সময় শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

আসন্ন টি-২০ বিশ্বকাপে দেখা যাবে না ক্যারিবিয়ান তারকা শিমরন হেটমায়ারকে। তার বদলি হিসেবে বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের দলে শামারহ ব্রুকসকে নেওয়া হয়েছে। মূলত অস্ট্রেলিয়াগামী বিমান ধরতে না পারায় বিশ্বকাপ দল থেকে বাদ দেওয়া হল ক্যারিবিয়ান এই তারকাকে।

একবার নয়, দুইবার অস্ট্রেলিয়া যাওয়ার ফ্লাইট মিস করেছেন হেটমায়ার। তাই বাধ্য হয়েই এমন কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের। শনিবার সিপিএলের সমাপ্তির পর ওয়েস্ট ইন্ডিজের বেশিরভাগ খেলোয়াড় বিভিন্ন গ্রুপে অস্ট্রেলিয়ায় উড়ে গেছেন।

হেটমায়ার, যিনি গায়ানা আমাজন ওয়ারিয়র্সের অধিনায়ক ছিলেন, তার ফ্লাইট ছিল মূলত শনিবার, ১ অক্টোবর কিন্তু হেটমেয়ার জানান ব্যক্তিগত কারণে তিনি সেই ফ্লাইট ধরতে পারবেন না।

এরপর তার জন্য ৩ অক্টোবর আরেকটি ফ্লাইট বুক করা হলে তিনি জানান এ ফ্লাইটেও তিনি আসতে পারবেন না। এর পরেই কঠিন সিদ্ধান্ত নেয় বোর্ড। বিমান-কাণ্ডে বিশ্বকাপ দল থেকে বাদ পড়েন ক্যারিবীয় তারকা।

ওয়েস্ট ইন্ডিজের পক্ষ থেকে বলা হয়, ‘ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের পক্ষ থেকে আজ আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে জানানো হচ্ছে, অস্ট্রেলিয়ায় হতে চলা আসন্ন টি-২০ বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াডে শিমরন হেটমায়ারের বদলি হিসেবে এলেন শামারহ ব্রুকস।’

শামারহ সদ্য ওয়েস্ট ইন্ডিজের হয়ে ভাল পারফর্ম করেছেন। পাশাপাশি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও তিনি দারুণ ছন্দে ছিলেন। তাই তাকে বেছে নিতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডকে খুব ভাবতে হয়নি। ক্যারিবিয়ানদের ডিরেক্টর অব ক্রিকেট অ্যাডামস জানান, শীঘ্রই শামারহ অস্ট্রেলিয়ায় উড়ে যাবেন এবং দলের সঙ্গে যোগ দেবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com