শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
Uncategorized

বিমানের জানলার কাছে বসা নিয়ে মহিলাদের তুমুল হাতাহাতি! সামলাতে হিমশিম বিমানসেবিকারা

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩

আজকাল প্রায়ই বিমানের বিভিন্ন ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়। সবমিলিয়ে দুদিন বাদেই খবরের শিরোনামে আসে দেশ-বিদেশের বিমান সংস্থা। আর এবার জানলার কাছে বসা নিয়ে বিমানের মধ্যেই কার্যত চরম হাতাহাতির ছবি দেখা গেল। এমনকী মহিলা বিমান যাত্রীদের একে অপরের উপর চড়াও হতে দেখে রীতিমতো হতবাক হয়েছে সোশ্যাল মিডিয়া।

ঘটনাটি ঘটেছে ব্রাজিলের একটি বিমানে। ব্রাজিলের GOL এয়ারলাইন্সের একটি বিমানেই আজব ঘটনাটি ঘটে। এই বিমানের প্রায় 15 জন যাত্রী যাদের মধ্যে বেশিরভাগই মহিলা যাত্রী ছিলেন, প্রথমে তাদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয় এবং পরে হাতাহাতি হতে দেখা যায়। সংশ্লিষ্ট বিমানে জানলার কাছে বসাকে কেন্দ্র করেই যাত্রীদের মধ্যে বচসা শুরু হয়। এমনকী যার ফলে বিমানটি দুই ঘন্টা দেরিতেও চলে বলেও স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রের খবর।

কিন্তু কেনই বা বিবাদ শুরু হয়? বিমানটি যাত্রা শুরুর ঠিক আগেই বিবাদ শুরু হয়। আসলে সন্তানের জন্য এক মহিলা আরেক মহিলা যাত্রীকে জানলার কাছের সিট বদলের অনুরোধ জানান। যার উত্তরে জানলার ধারের সিট ছাড়তে তিনি নারাজ বলে জানান। আর সেখান থেকেই শুরু হয় বিতর্ক।

জানলার কাছের সিট পরিবর্তন করতে অস্বীকার করায় ওই মহিলার উপর রেগে গিয়ে তাঁর পরিবারকে আক্রমণ করতে শুরু করেন অনুরোধকারী মহিলা। এমনকী ঘটনাটিতে বিমানসেবিকা এবং পাইলটও হস্তক্ষেপ করতে বাধ্য হন। সমগ্র ক্যামেরাবন্দি দৃশ্যটি Mike Sington নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে।

ঘটনাটির বিষয়ে ওই বিমানের এক বিমানসেবিকা বলেন, “আমি যখন দরজা বন্ধ করতে যাচ্ছিলাম তথনই রো 20-তে দুইজন যাত্রীকে একে অপরকে চড় মারতে দেখা যায়। একে অপরের উপর চিৎকার করা তো রয়েইছে, এমনকী চড়, কিল, ঘুষি এবং অভিশাপ দেওয়ার দৃশ্যও ফুটে উঠেছে।

সূএ: এই সময়

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com