বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

বস্তি থেকে বিলাসবহুল প্রসাধনী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মালিশা

  • আপডেট সময় শনিবার, ২৭ মে, ২০২৩

মালিশা খারওয়ার মুম্বাইয়ের ধারাভি বস্তির বাসিন্দা। বয়স সবে মাত্র ১৪ বছর। এই মালিশা খারওয়ার এখন মুম্বাইয়ের পাশাপাশি পুরো ভারতে পরিচিতি পেয়েছে। বস্তির এই কিশোরী দেশটির নেটমাধ্যমে ব্যাপক আলোচনায় উঠে এসেছে। দেশটির বিলাসবহুল বিউটি ব্র্যান্ড ‘ফরেস্ট এসেনশিয়ালসের’ নতুন বিজ্ঞাপন ‘দ্য যুবতী কালেকশনের’ নয়া মুখ হয়ে উঠেছে সে।

বর্তমানে ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ২ লাখ ২৯ হাজারের বেশি। ইনস্টাগ্রামে শেয়ার করা তার সব পোস্টের হ্যাশট্যাগে লেখা রয়েছে ‘প্রিন্সেস ফ্রম স্লাম’।

বস্তি থেকে কীভাবে এই কিশোরী বিলাসবহুল বিউটি ব্র্যান্ডের বিজ্ঞাপনে জায়গা পেল তা নিয়ে বেশ আলোচনা চলছে। দেশটির সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ২০২০ সালে মুম্বাইয়ে মালিশা খারওয়ার খোঁজ পান হলিউড অভিনেতা ও চিত্র পরিচালক রবার্ট হফম্যান। তিনিই মালিশার জন্য তহবিল সংগ্রহ শুরু করেন। অনলাইনে ‘গো ফান্ড মি’ পেইজও তৈরি করেন তিনি।

হফম্যানের সঙ্গে দেখা হওয়ার পর ভারতের একাধিক বৃহৎ বাণিজ্যিক সংস্থার হয়ে মডেলিং করেছে মালিশা। সম্প্রতি ইনস্টাগ্রামে ফরেস্ট এসেনশিয়ালস মালিশার একটি ভিডিও শেয়ার করার পর তা নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়।

ভিডিওতে দেখা যায়, ঝা চকচকে নয়, কিছুটা মলিন পোশাকে একটি প্রসাধনসামগ্রীর দোকানে ঢুকছে মালিশা। আর এই দোকানজুড়ে ঝুলিয়ে রাখা হয়েছে তার ছবি। দোকানে ঢুকে নিজের এমন ছবি দেখে চমকে য়ায় সে। সাথে মুখে ফুটে ওঠে হাসির ঝিলিক।

বস্তি থেকে মালিশার উঠে আসার এই গল্প স্বপ্নও যে সত্যি হয়, সেই কথাই স্মরণ করিয়ে দেয়। তার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। গত ৪ এপ্রিল ফরেস্ট এসেনশিয়ালসের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভিডিওটিতে লাইক দিয়েছেন ৪ লাখের বেশি মানুষ। ছবির নিচে কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। অনেকেই মালিশার এই সফলতার জন্য অভিনন্দনও জানিয়েছেন।কেউ কেউ লিখেছেন, আগে শ্যাম বর্ণের মেয়েদের প্রসাধনী সংস্থার বিজ্ঞাপনের মুখ হিসেবে বিবেচনাই করা হতো না। কিন্তু এখন সময় বদলে গেছে, বদল এসেছে মানুষের ভাবনা-চিন্তাতেও।

ভারতের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মালিশা বলেছে, মডেলিং করা তার স্বপ্ন হলেও সব সময় শিক্ষাকেই অগ্রাধিকার দেবে সে। ইতোমধ্যে ‘লিভ ইউর ফেয়ারিটেল’ নামের একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে কাজ শুরু করেছে বস্তির এই রাজকুমারী।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, টাইমস অব ইন্ডিয়া

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com