শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

বয়স পেরিয়ে গিয়েছে, বিয়ের প্রস্তাব পেতেই জবাব সলমনের! তা হলে কী চিরকুমারই থাকবেন

  • আপডেট সময় রবিবার, ২৮ মে, ২০২৩

তাঁর বয়স প্রায় ৫৮। বলিউডের চিরকুমার তিনি সলমন খান। ইন্ডাস্ট্রিতে তাঁর প্রতিপত্তি নিয়ে আলাদা করে কিছু বলার নেই। তিন দশকের বেশি সময় ধরে অভিনয় করছেন। কেরিয়ারে ওঠাপড়া সবই দেখেছেন। কিন্তু একটা বিষয় যার নড়চড় ঘটেনি, সেটি হল সলমন এখন সেই ‘সিঙ্গল’-ই রয়েছেন। বলিউডে সবাই তাঁকে ডাকেন ভাইজান বলে। তবে কিছু কিছু নায়িকার জান হতে হতেও হওয়া হয়নি। সেই তালিকায় রয়েছেন বলিউডের প্রথম সারির বহু অভিনেত্রী। বিভিন্ন সময় বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে সলমন জানিয়েছেন, তিনি সিঙ্গেল থাকতেই ভালবাসেন। কিন্তু তাঁর বিয়ের প্রসঙ্গ বার বারই উঠে এসেছে সংবাদ শিরোনামে। এ বার দুবাইতে গিয়ে বিয়ের প্রস্তাব পেলেন অভিনেতা। তার পাল্টা কী জবাব দিলেন সলমন?

বলিউডের একটি অনুষ্ঠানে আপাতত দুবাইতে রয়েছেন সলমন। সেখানেই সাংবাদিক সম্মলনের মাঝেই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন এক মহিলা। অনুরাগীর এমন দাবি শুনে বিব্রত না হয়েই সলমন বলেন, ‘‘আমার বিয়ে করার বয়স পেরিয়ে গিয়েছে। ২০ বছর আগে আমার সঙ্গে দেখা করা উচিত ছিল।’’

সলমনের বিয়ে নিয়ে মায়ানগরীতে কম চর্চা হয়নি। তবে একটা সময় সলমন যে বিয়ে করতে চেয়েছিলেন, তা নিজের মুখেই কবুল করেছিলেন ‘কফি উইথ কর্ণ’-এর শোতে। তবে নিয়তির ফেরে ভাইজান রয়ে গেলেন চিরকুমারই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com