বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
Uncategorized

ফ্রিল্যান্সার প্লাবনের মাসিক আয় ২ লাখ টাকা

  • আপডেট সময় বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩

মফস্বল থেকে উঠে এসে ফ্রিলান্সিং ক্যারিয়ারে ব্যাপক সফলতা পেয়েছেন শোয়াইব ইসলাম প্লাবন নামে এক তরুণ। নিজের মেধা আর কঠিন পরিশ্রমের মাধ্যমে আন্তজার্তিক মার্কেটপ্লেস আপওয়ার্কে দক্ষ ফ্রিল্যান্সার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন তিনি।

শোয়াইব ইসলাম প্লাবন নওগাঁর ধামইরহাট উপজেলার উমার ইউনিয়নের উত্তর দূর্গাপুরের আব্দুর রহমান-রেহেনা খাতুন দম্পত্তির ছেলে। ২০১২ সালে দাখিল পাস করে রাজশাহী টেক্সটাইল ইনস্টিটিউট কলেজ থেকে ডিপ্লোমা করেন। সেই সময় এক বন্ধুর মাধ্যমে জানতে পারেন ফ্রিল্যান্সিং সম্পর্কে। নিজের মেধা নিয়েই ২০১৬ সালে ডিজিটাল মার্কেটার হিসেবে নেমে পড়েন আপওয়ার্ক নামের সেই মার্কেটপ্লেসে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

ফ্রিল্যান্সার শোয়াইব ইসলাম প্লাবন বলেন, ফ্রিল্যান্সার হিসেবে আপওয়ার্ক আইডিতে আমার এখন পর্যন্ত ৭৫ হাজার ডলার আয় হয়েছে। প্রতি মাসে আমার ৩ হাজার ডলার বা ২ লাখ টাকার বেশি আয় হয়। আমি বর্তমানে টপ রেটেড সেলার। আশা করছি ২ মাসের মধ্যে টপ রেটেড প্লাস সেলারে পৌঁছাতে পারব।

তিনি আরো বলেন, আমি এক বছরের মধ্যে সম্পূর্ণ বিনামূল্যে নিজ এলাকার মেধাবী তরুণদের নিয়ে ফ্রিল্যান্সিংয়ের প্রসারে কাজ করব। এতে তরুণ প্রজন্ম নিজেদের ভবিষ্যৎ সুন্দরভাবে গড়ে তুলতে পারবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com