শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
Uncategorized

প্রেমিকের এই খারাপ অভ্যাসেই সঙ্গ ত্যাগ করেন মহিলারা! সময় থাকতে শুধরে নিন নিজেকে

  • আপডেট সময় বুধবার, ১০ আগস্ট, ২০২২

প্রেমিক প্রেমিকার সম্পর্ক(Romantic Relationship) যেমন সুন্দর হয়, সেই প্রেমে মিষ্টি মধুর মুহূর্তও অনেক থাকে। কিন্তু আবার সম্পর্কে নানা ওঠা-পড়াও আসে। সেই ওঠা-পড়া ও ভাঙা গড়া নিয়েই তৈরি হয় সম্পর্ক। ভালোবাসার নানা পাঠ আমরা পড়ি। শিখতে শিখতে আমাদের ম্যাচিওরিটি আসে। সম্পর্কে প্রতিকূল পরিস্থিতি তৈরি হলে তা দুজনে মিলে কীভাবে সামলে নেওয়া যায়, আমরা শিখে যাই। কিন্তু তার পরেও একজন সঙ্গী আর একজনকে যদি কোনও খারাপ কথা বলে ফেলেন বা এমন কোনও কাজ করে ফেলেন, তাহলে সম্পর্কে গ্রহণ লাগতে খুব বেশি সময় লাগে না।

আসলে অনেক বড় বড় ঝামেলা হলেও সম্পর্ক ভাঙে না, আবার একজন প্রেমিক যদি প্রেমিকাকে এমন কোনও কথা বলে ফেলেন, তাহলেই মুহূর্তেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে সম্পর্ক(Breakup)! আপনি এরকম কোনও ভুল করবেন না যেন! জেনে নিন, প্রেমিকের কোন ভুলে ছেড়ে যান মহিলারা… রইল বিস্তারিত… (ছবি-istock)

প্রেমিকাকে অপমানজনক কথা বলবেন না

হ্য়াঁ, এই কাজটা করবেন না। আপনার খারাপ লাগা থাকতেই পারে। আপনি তাই বলে ঝগড়ার মাথায় যাচ্ছেতাই শুনিয়ে দেবেন না প্রেমিকাকে। কারণ রাগের মাথায় যদি আপনি এমন কথা বলে ফেলেন, যা তাঁর কাছে অপমানজনক বলে মনে হয়, তাহলে মুহূর্তেই তাসের ঘরের মতো ভাঙতে পারে সম্পর্ক।

আপনার প্রেমিকা হয়তো আপনাকে ছেড়ে যাওয়ার আগে দুবার ভাববেন না। তাই এই কাজ কখনও করবেন না। যতই রাগ হোক বা খারাপ লাগা থাকুক, আপনার প্রেমিকাকে কখনও অপমানজনক কথা বলবেন না।

তাঁকে সব সময় উপেক্ষা করবেন না

কারণ আপনার সঙ্গী আপনার থেকে সমর্থন আশা করছেন। আর আপনি যদি তাঁকে তা না দিতে পারেন, তাহলে এরকম কথা অন্তত বলবেন না। এরকম কোনও আচরণ করবেন না, যাতে তাঁর মনে হতে পারে যে, আপনি তাঁকে উপেক্ষা করছেন বা তাঁর অনুভূতিকে গুরুত্ব দিচ্ছেন না।

তাহলে আজই হয়তো আপনার প্রেমিকা রিঅ্যাক্ট করবেন না, কিন্তু এর ফলে একদিন আপনার সম্পর্ক ভাঙতেই পারে। ধীরে ধীরে দূরত্ব তৈরি হবে আর যার ফল আপনি বুঝতেই পারছেন…

কোনও খারাপ শব্দ ব্যবহার বা গালিগালাজ করা

আর যদি আপনি তাঁকে কখনও না কখনও গালিগালাজ করেও ফেলেন, তাহলে হয়তো আপনাকে ছেড়ে যাওয়ার আগে দুবার ভাববেন না।

তাঁর কথায় গুরুত্ব না দেওয়া

তিনি তো ভালোবেসেই কথাগুলো আপনাকে বলছেন। আপনার থেকে কিছু না কিছু আশাও করছেন। কিন্তু আপনি তাঁর কথায় গুরুত্বই দিচ্ছেন না! যেন তাঁর কথার কোনও দাম নেই আপনার জীবনে।

প্রেমিকার পরিবারের সঙ্গে ব্যবহার

আপনি দুজনের সম্পর্কটা নিয়ে একটু সত্যিকারের ভাবনা শুরু করুন, মানে সম্পর্কের একটা পরিণতির কথা ভাবুন। তাহলেই হবে। নাহলে আপনি যদি দিনের পর দিন তাঁর মনের কথা বা আশা বুঝতেই না পরেন, তবে তিনি তো আপনাকে ছেড়ে যাবেনই। সেটাই স্বাভাবিক!

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com