বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
Uncategorized

নীল ছবি বানানো নিয়ে জিজ্ঞাসাবাদে কী জানালেন শিল্পা?

  • আপডেট সময় শনিবার, ২৪ জুলাই, ২০২১

পর্ন ভিডিও বানানোর অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা এখন কারাগারে। গত ১৯ জুলাই রাতে তাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। এরপর থেকেই বলিউডের ‘টক অব দ্যা টাউন’ এই দম্পতি। শোনা যাচ্ছে, শিল্পাও নাকি নীল কর্মকাণ্ডে জড়িত। এই যখন অবস্থা তখন নীল ছবির শুটিং সম্পর্কে শিল্পাকে জিজ্ঞাসাবাদ করল মুম্বাই পুলিশ। 

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, জিজ্ঞাসাবাদে নীল ছবির শুটিং নিয়ে নানা প্রশ্নের উত্তর দিয়েছেন শিল্পা। প্রায় ৫ ঘণ্টা ধরে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদের সময় শিল্পার স্বামী রাজ কুন্দ্রাও উপস্থিত ছিলেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, নীল ছবি নির্মাণ প্রসঙ্গে জিজ্ঞাসাবাদে শিল্পা ‘গুরুত্বপূর্ণ’ তথ্য দিয়েছেন। তদন্তের স্বার্থে এসব তথ্য এখনই প্রকাশ করা যাচ্ছে না। তবে নীল ছবির রমরমা বাণিজ্যের বাজারে এই জিজ্ঞাসাবাদ একটি উদাহরণ হয়ে থাকবে।

এদিকে, জি নিউজের খবরে বলা হয়েছে, শুক্রবার (২৩ জুলাই) শিল্পাকে ‘কেনরিন’ নামক একটি সংস্থার বিষয়েও জিজ্ঞাসাবাদ করা হয়। কেনরিন ‘হটশটস’ নামের অ্যাপ তৈরি করে। শিল্পার কাছ থেকে এই সংস্থা, তার কর্মপদ্ধতি এবং তার আর্থিক লেনদেন বিষয়ে জানতে চান গোয়েন্দারা। এই ‘কেনরিন’ সংস্থার সঙ্গে কুন্দ্রাদের যোগাযোগ নিয়েও প্রশ্ন করা হয় রাজ-পত্নীকে।

‘কেনরিন’ ছাড়াও ভিয়ান ইন্ডাস্ট্রিজ নিয়ে প্রশ্ন করা হয় শিল্পাকে। তার কাছে জানতে চাওয়া হয়, ২০২০ সালের ডিসেম্বর মাসে তিনি কেন ভিয়ান ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর পদ থেকে পদত্যাগ করেন? সংস্থার সঙ্গে সব সম্পর্ক কেন ত্যাগ করেন শিল্পা- তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, জিজ্ঞাসাবাদের ঘণ্টা দুয়েক আগে শিল্পা টুইটারে ‘হাঙ্গামা টু’ সিনেমা নিয়ে টুইট করেন এই নায়িকা। ক্যাপশনে লেখেন, ‘একটি সিনেমা অনেক মানুষের পরিশ্রমের ফল, তাই সকলকে অনুরোধ করছি সিনেমাটি দেখবার জন্য।’

কয়েক বছর পর বলিউডের সিনেমায় ফেরেন শিল্পা। সিনেমার ‘চুরা কে দিল মেরা’ গানের ভিডিও এরইমধ্যে ভাইরাল। সিনেমাটি শুক্রবারই ডিজনি হট স্টারে প্রকাশ পেয়েছে। রাজ কুন্দ্রার গ্রেফতারের খবরের পরেই ‘হাঙ্গামা টু’ প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়, কোনো পরিস্থিতিতেই সিনেমা মুক্তি পেছাবে না।

রাজ-শিল্পার সম্পদ কত?

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে উঠে এসেছে রাজ-শিল্পার সম্পদের চিত্র। খবরে বলা হয়েছে, রাজ কুন্দ্রা প্রায় ৪ হাজার কোটি রুপির মালিক! আর শিল্পা শেঠির নিজ নামেও রয়েছে অঢেল সম্পদ।

কীভাবে পরিচয়, যেভাবে পরিণয়

রাজের সঙ্গে শিল্পার পরিচয় ঘটেছিল ২০০৭ সালে। তখন রাজ ছিলেন বিবাহিত। জানা যায়, শিল্পার সঙ্গে সম্পর্কের কারণেই রাজের ওই সম্পর্ক ভেঙে গিয়েছিল। এরপর তারা বিয়ে করেন। মুম্বাই থেকে কিছুটা দূরে খান্ডালায় শিল্পার এক বন্ধুর ফার্ম হাউজে অনুষ্ঠিত হয়েছিল তাদের বিয়ে। ওই দিন শিল্পাকে ৩ কোটি রুপি দামের একটি আংটি দিয়েছিলেন রাজ।

শিল্পা শেঠির শখ ছিল মুম্বাইয়ের সি-ফেসিং (সমুদ্র তীরে) ভিলার। স্ত্রীর খায়েশ পূরণ করতে রাজ ম্যাক্সিমাম সিটিতে একটি ভিলা কিনেছিলেন। সেখানেই তারা বসবাস করেন। বিলাসবহুল ওই বাড়ির ছবি মাঝেমধ্যেই শেয়ার করেন তারা।

স্ত্রীর জন্য পৃথিবীর সর্বোচ্চ ভবন বুর্জ খলিফাতেও ফ্ল্যাট কিনেছিলেন রাজ। দুবাইয়ের বিস্ময়কর এই ভবনটির ১৯তম ফ্লোরে ছিল সেই ফ্ল্যাটটি। তবে পরিবারের তুলনায় সেটি ছোট হওয়ায় পরবর্তীতে তা বিক্রি করে দেন তারা।

ইংল্যান্ডেও রয়েছে শিল্পা-রাজের সম্পত্তি। সারে ওয়েইব্রিজ এলাকায় তাদের সাত বেডরুমের একটি বিলাসবহুল বাংলো রয়েছে। সেটার নাম ‘রাজমহল’। বছরের বিভিন্ন সময়ে তারা সেখানে অবকাশ যাপনে যান।

এখানেই শেষ নয়, শিল্পা ও রাজের রয়েছে প্রাইভেট জেটও! বিভিন্ন সময় তারা সেই বাহনের ছবি-ভিডিও শেয়ার করেন ভক্তদের সঙ্গে। যেন স্বর্গীয় আনন্দে দিন কাটছিল এই দম্পতির। কিন্তু আচমকা এই ছন্দপতনে এখন তারা বিপাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com