শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
Uncategorized

নাজিমগড় গার্ডেন রিসোর্ট

  • আপডেট সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১

বাংলাদেশের সিলেটের  যে অপার প্রাকৃতিক সৌন্দর্যে ভরা তা সকলেরই জানা। দেশ বিদেশের নানা প্রান্ত থেকে প্রতিদিন হাজারো পর্যটক ছুটে আসছে এই সৌন্দর্যের টানে। আর সিলেট জেলার সৌন্দর্য উপভোগ করার জন্য যে সকল পর্যটকরা এখানে আসেন তাদের ভালোভাবে থাকার ও অন্যান্য সুযোগ সুবিধা দেয়ার লক্ষ্যে এখানে গড়ে উঠেছে অনেক রিসোর্ট। অনেক মানুষ আবার শুধু এসব রিসোর্টগুলোতেই সময় কাটানোর উদ্দেশে আসেন।

তেমনি এক রিসোর্ট সিলেটের ‘নাজিমগড় গার্ডেন রিসোর্ট’। এটি সিলেট সদর উপজেলার খাদিমনগরে অবস্থিত। প্রায় ছয় একর জমি নিয়ে গড়ে ওঠা নাজিমগড় গার্ডেন রিসোর্টটি পাহাড়ের কোলে অবস্থিত একটি ছবির মত সুন্দর দ্বীপ বললেও খুবএকটা ভুল হবে না।

এই রিসোর্টের ভিলা ও বাংলোগুলোতে রয়েছে পৃথক বারান্দাসহ দু’জনের থাকার মত বিশ্বমানের পঞ্চাশটি কক্ষ। তাছাড়া এখানে রয়েছে ‘হিলটপ স্পা কমপ্লেক্সে’, বড় এবং ছোটদের সুইমিংপুল। এখানকার ক্যাফে এবং রেস্টুরেন্টগুলোতে আন্তর্জাতিক মান সম্পন্ন খাবার পরিবেশন করা হয়। এছাড়াও মিটিং ও কনফারেন্স এর জন্য সকল সুযোগ সুবিধা সম্বলিত পৃথক কক্ষও আছে এই রিসোর্টে।

যেভাবে যাবেন:

ঢাকা থেকে সিলেটে সড়কপথে, রেলপথে এবং আকাশপথে যাওয়া যায়। তারপর সিলেট শহর থেকে ৮.৬ কিলোমিটার দূরে অবস্থিত এই রিসোর্টে সিএনজি অটোরিকশা, বাস অথবা প্রাইভেট কারে খুব সহজেই যেতে পারেবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com