শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
Uncategorized

নর্থ এন্ড কফি শপ

  • আপডেট সময় বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

মনটা ভাল করার জন্য কি চাই ? এককাপ গরম কফি সাথে মিষ্টি অথবা নোনতা স্বাদে হালকা নাস্তা। নিজেকে রিফ্রেশ করার জন্য বা কিছুটা সময় আড্ডায় কাটানোর জন্য কফিশপের কোন বিকল্প নেই। অবশ্য যে কোন কফিশপ হলে চলবে না। শুধু স্পেশাল কফি পরিবেশন করে এমন কফি শপ হতে হবে। হালকা গান চলতে থাকবে। সাথে থাকবে আলো আধারের মাঝে এক কাপ গরম কফি। প্রিয়জনের সাথে সুন্দর কিছু মূহুর্ত, বন্ধুদের সাথে আড্ডা অথবা মন ভাল করার জন্য কফিশপের কোন বিকল্প নেই। অফিস থেকে বের হয়ে মাঝে মধ্যে নিজেকে রিএনার্জাইজড করার জন্য কফিশপে যেতে পারেন।

নর্থ এ্যান্ড কফি বোস্টার এমনই একটা কফিশপ, একটা পপুলার নাম। ঢাকায় তাদের বেশ কয়েকটি শপ রয়েছে এর প্রায় সবগুলোই গুলশানে অবস্থিত। বিভিন্ন স্বাদের হট এবং চিলড কফি পাওয়া যায় এখানে। পছন্দমতো একটা ফ্লেভার যেমন হ্যাজেলনাট কফি ল্যাটে, মকা, এক্সপ্রেসো, কাপুচিনো কয়েক ধরনের কফি পাওয়া যায়। ফ্লেভার ভেদে এক কাপ কফির মুল্য মোটামুটি ১৫০ টাকা থেকে ৪০০ টাকা পর্যন্ত। এছাড়াও এখানে ¯œাক্স, কুকিস, চকলেট ব্রাউনি, মাফিন, সিনামন রোল পাওয়া যায়।

এক পিস ব্রাউনি ১০০ টাকার মতো। ন্যাক্সের মধ্যে কয়েকটি আইটেম বেশ ভাল ও সুস্বাদু। এখানে বিভিন্ন ধরনের ক্রোসনাট পাওয়া যায়। ১০০ থেকে ১৫০ টাকার মধ্যে। এছাড়া চকলেট কুকিজ রয়েছে

১০০ থেকে ১৫০ টাকার মধ্যে। কুকিজ আইটেমের মূল্য খুব একটা বেশী না। এছাড়া বিভিন্ন দেশের ফ্রেশ গ্রাইনড কফি প্যাকেট পাওয়া যায় এখানে। তবে এদের সবচেয়ে মজার আইটেম হচ্ছে ব্রাউনি। চারকোনা সেপের বিটার এবং সুইট ফ্লেভারের কম্বিনেশন খেতে ভারি মজা। কফি শপের ভেতরে যেমন প্রশস্ত এবং আরামদায়ক বসার ব্যবস্থা রয়েছে। সাথে ওয়াইফাই কানেকশন।

কফি খেতে খেতে চাইলে অফিসের কাজও সেরে নিতে পারেন। নিরিবিলি পরিবেশ। অন্যান্য কফিশপে কফির পাশাপাশি ভারি খাবারের ব্যবস্থা থাকায় ভিড় বেশী থাকে। এখানে মূলত হালকা খাবার থাকায় ভিড় থাকলেও শোরগোল খুবই কম। স্পেশাল ওকেশন যেমন ইন্টারন্যাশনাল কফি ডে, থ্যাংকস গিভিং ডে এধরনের দিন গুলোতে বিভিন্ন অফার থাকে।

আর একটা ব্যাপার না বললেই না, সেটা হচ্ছে নর্থ এন্ডের রয়েছে একটি দক্ষ টীম। অনেক যতেœর সাথে ওরা কফি পরিবেশন করে। কাস্টমার কেয়ারে এরা বেশ দক্ষ। নর্থ এন্ড কফিশপ বছরে ৩৬৫ দিনই খোলা থাকে। যেসব জায়গায় নর্থ এ্যান্ড কফিশপের শাখা রয়েছে সেগুলো হলো প্রগতি স্বরণী, শাহাজাদপুর, সিটি স্কোপ টাওয়ার, ৫৩ গুলশানে এভিনিউ, লেকশোর হোটেল গুলশান-২ ঢাকা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com