রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন

ছেলে আমেরিকায় বাড়ি কেনায় আত্মহারা এস আই টুটুল

  • আপডেট সময় শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

দুই ছেলে নিয়ে আমেরিকায় থিতু হয়েছেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পী এস আই টুটুল। কদিন আগে সামাজিক মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন তিনি। এবার অনুসারীদের দিলেন আনন্দের সংবাদ। বড় ছেলে যুক্তরাষ্ট্রে বাড়ি কেনায় আনন্দ ধরে রাখতে পারছেন না তিনি। সামাজিক মাধ্যমে তা স্পষ্ট হয়েছে।

গত ১৫ সেপ্টেম্বর নিজের ফেসবুকে টুটুল কয়েকটি ছবি দিয়েছেন। সেখানে শ্রেয়াসের সঙ্গে দেখা গেছে তাকে। দু’জনের হাতে বড় একটি চাবি। পুত্রের বাড়ি কেনার খবরটি এভাবেই ভাগ করে নিয়েছেন নেটিজেনদের সঙ্গে। বাড়ির ছবিও দিয়েছেন গায়ক।
ক্যাপশনে লিখেছেন, আমাদের শ্রেয়াস একটা বাড়ি কিনেছে। এটা আমাদের জীবনের একটা অসাধারণ আনন্দের দিন। আপনাদের সময় ও সুযোগ হলে একবার বেড়াতে আসার আমন্ত্রণ রইল আমাদের এখানে। প্লিজ সবাই দোয়া করবেন আমাদের জন্য। সবার জন্য দোয়া করি, আল্লাহ পাক সবাইকে তুমি ভালো রেখো।

এ খবর শুনে উচ্ছ্বাস প্রকাশ করেছেন টুটুলের সহকর্মী ও শুভানুধ্যায়ীদের অনেকে। মন্তব্যের ঘরে জানিয়েছেন অভিনন্দন।
ক’দিন আগে নিজের সোশ্যাল হ্যান্ডেলে টুটুল লিখেছিলেন, অনেকেই জানতে চেয়েছেন আমার কথা। আমরা তিন বাপ বেটা এখন আমেরিকাতেই থাকি। শ্রেয়াস একটা গাড়ি কোম্পানিতে ডিরেক্টর অব সেলস অ্যান্ড ফাইন্যান্স আর আরশ পড়ছে কিংস হাইস্কুলে গ্রেড নাইনে। এখানে আমার নিজের একটা স্টুডিও আছে।

শ্রেয়াস ও আরশ টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের সন্তান। টুটুল ১৯৯৯ সালে তানিয়াকে বিয়ে করেন। দীর্ঘদিন সুখে শান্তিতে সংসার করছিলেন তারা। ২০২১ সালে ঘর ভাঙ্গে তাদের। তারপর থেকে দুই পুত্র নিয়ে জো বাইডেনের দেশে থাকছেন টুটুল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com