শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
Uncategorized

ছবি তুলতে বিয়ের রাতেই গায়ে আগুন দিলেন দম্পতি

  • আপডেট সময় রবিবার, ২২ মে, ২০২২

নিজের বিয়েকে স্মরণীয় করে রাখতে মানুষ কত কিছুই না করেন। সেই ধারাবাহিকতায় এবার যোগ হলেন যুক্তরাষ্ট্রের এক দম্পতি। বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানে ছবি তুলতে নিজেদের গায়েই আগুন ধরিয়ে দেন তারা। সম্প্রতি তাদের সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। নিউইয়র্ক পোস্ট, ট্রিবিউন ইন্ডিয়াসহ একাধিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, হলিউড সিনেমার সেটেই পেশাদার স্টান্টম্যান গ্যাব জেসপ ও স্টান্ট উইম্যান অ্যাম্বি মিসেলের পরিচয়। এর পর অনেক দিন প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসেন তারা।

বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানে হঠাৎ করে বর কনের ছবি তোলার জন্য এগিয়ে আসেন ক্যামেরাম্যানের দল। এ সময় নতুন কিছু করার ছক করছিলেন গ্যাব ও মিসেল। যেমনটা ভাবা তেমনটাই কাজ। অল্প করে পিঠের মধ্যে আগুন লাগিয়ে হাতে হাত ধরে অতিথিদের দিকে এগিয়ে যান এই দম্পতি।

এই কাণ্ড দেখে সবাই অবাক। কিন্তু স্টান্টম্যান ও স্টান্ট উইম্যান হওয়ায় এ কাজ তো তাদের কাছে তেমনটা কঠিন ছিল না। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই রাতারাতি তা ভাইরাল হয়ে যায়।

গ্যাব জেসপ ও অ্যাম্বি মিসেলের স্টান্টের সেই ভিডিও টিকটকে পোস্ট করেছেন ডিজে ও বিয়ের ফটোগ্রাফার রাস পাওয়েল। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন স্টান্ট লোকেরা বিয়ে করে।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com