শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
Uncategorized

চিত্রা রিসোর্ট

  • আপডেট সময় শনিবার, ৩১ জুলাই, ২০২১

নড়াইল জেলার বড় বাদুরার পরই চিত্রা নদীর তীরে অবস্থিত দক্ষিণবঙ্গের অন্যতম সুন্দর রিসোর্ট চিত্রা রিসোর্ট। পৃথিবী বিখ্যাত চিত্রশিল্পীদের আঁকা ছবি নিয়ে তৈরি আর্ট গ্যালারি আর সেই সাথে নদীর তীরে বসে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করা; দুটোই একসাথে পাবেন এই রিসোর্টে।

চিত্রা নদীকে খুব কাছ থেকে উপভোগ করার জন্য একটু ভিন্নভাবে তৈরি হয়েছে রিসোর্টটি। এই রিসোর্টের নিজস্ব বোট আছে, যা দিয়ে নদী পার হয়ে যেতে হয় চিত্রা রিসোর্টে। এখানে আসার পর আপনার পুরো ধারণাই বদলে যাবে। কারণ এই রিসোর্টটা সম্পূর্ণ পশ্চিমা ধাঁচের তৈরি।

এখানে রয়েছে বিলিয়ার্ড, বাস্কেট বল খেলার জায়গা, ক্যাফে, পাহাড় এর সাথে ঘন জঙ্গল, বোট রাইডিং, পশ্চিমা ধাঁচের মিউজিক, সেই সাথে বাচ্চাদের খেলার মিনিপার্ক, দোলনা, মিনি ট্রেনসহ অনেক ধরণের বিনোদনের ব্যবস্থা রয়েছে এই রিসোর্টটিতে।

এই রিসোর্টটি সম্পূর্ণ ব্যক্তি মালিকানাধীন। এটি প্রথমে পারিবারিক সদস্যদের নিয়ে সময় কাটানোর উদ্দেশে তৈরি হলেও পরে তা সবার জন্য উন্মুক্ত করা হয়। এখানে প্রবেশের ক্ষেত্রে নামমাত্র মূল্য নেয়া হয় টিকেটের।

সম্পূর্ণ নিরাপদ এই রিসোর্টটিতে রাত্রি যাপনের সুব্যবস্থা রয়েছে। সাথে রাতে বারবিকিউ করারও সুযোগ আছে। তাছাড়া শান্ত নিরিবিলি রাতে নদীতে বোটে চড়ে ঘুরতেও পারবেন।

যেভাবে যাবেন:

ঢাকা থেকে নড়াইল সরাসরি অনেক বাস যায়। নড়াইল বাসস্ট্যান্ড থেকে চিত্রা রিসোর্টের দুরুত্ব মাত্র আধা কিলোমিটারের। চাইলে হেঁটেও যাওয়া যায়। আর ঢাকা থেকে সরাসরি গাড়ি ভাড়া করেও আসতে পারেন। এই রিসোর্টে গাড়ি পার্কিং এর সুব্যবস্থা আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com