বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
Uncategorized

গ্রেটার ঢাকা এসোসিয়েশন অব কানাডার অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ্যা

  • আপডেট সময় সোমবার, ২৭ জুন, ২০২২

গ্রেটার ঢাকা এসোসিয়েশন (কানাডা) ইনক-এর নতুন কার্যনির্বাহী কমিটির আয়োজনে গত ১৮ জুন শনিবার সন্ধ্যায় ৯ ডজ রোডের কানাডিয়ান লিজিওন হলে অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে কানাডা ও বাংলাদেশের জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে কানাডায় নিযুক্ত বাংলাদেশ হাই কমিশনের সম্মানিত কনস্যুলেট জেনারেল লুতফর রহমান প্রধান অতিথির শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। তিনি গ্রেটার ঢাকা এসোসিয়েশন অব কানাডার উদ্যোগে আয়োজিত বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সাংগঠনিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন, বিশেষ করে ভাষা শহীদদের স্মরণে নির্মিত শহীদ মিনার নির্মাকল্পে গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশন (কানাডা) ইন্ক্ -এর কার্যনির্বাহী কমিটিকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানে বিশিষ্ট লেখক, গবেষক, হাসান মাহমুদও বিশেষ অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। মাননীয় অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়। এ ছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন এনআরবি টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক জনাব আব্দুল হালিম মিয়া ও বিশিষ্ট সাংবাদিক শহিদুল ইসলাম মিন্টু ।

অনুষ্ঠানে নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে ফুল দিয়ে বরণ করা হয়। কার্যনির্বাহী কমিটির নব নির্বাচিত সদস্য হলেনঃ সভাপতি – ম্যাক আজাদ, প্রশাসনিক উপ-সভাপতি – আজিজুর রহমান মোল্লা, ভাইস প্রেসিডেন্ট – নূর তৌহিদ, শেহজাদী ফারজানা, সামিউর রহমান খান, সম্পাদক – সাজেদুন নাহার, যুগ্ম সম্পাদক – মুহাম্মাদ ইকবাল হোসেন, কোষাধাক্ষ্য – আনোয়ার হোসেন, যুগ্ম কোষাধাক্ষ্য – গ্যাব্রিয়েল সন্দীপ রোজারিও, সাংস্কৃতিক সম্পাদক – আলিয়া রহমান, যুগ্ম সাংস্কৃতিক সম্পাদক – লীনা এঙ্গেস ডি’কস্টা, সাংগঠনিক সম্পাদক – মোড়ল শাহ আলম করিম, মহিলা বিষয়ক সম্পাদক – তাহমিনা রিজভী, প্রেস ও প্রকাশনা সম্পাদক – ড. গোলাম দস্তগীর এবং কার্যনির্বাহী সদস্য মহসিন ভূইয়াঁ, নজরুল ইসলাম খান ও এ.এস.ম আশরাফ আহমেদ |
বাংলাদেশের শিল্প, সাহিত্য ও সংস্কৃতি ধারা ও লালন করার লক্ষ্যে আয়োজিত এই অনুষ্ঠানে নাচ, গান, কবিতা আবৃত্তি, কৌতুক পরিবেশনা সহ নাটিকা প্রদর্শন করা হয়। ব্যান্ড “সূর” এর সঙ্গীত পর্ব অনুষ্ঠানকে আরও আনন্দময় করেছে। বাংলাদেশের সংস্কৃতি ও ঐতিহ্য কানাডার নতুন প্রজন্মদের কাছে তুলে ধরার এই মহতী উদ্যোগের জন্য গ্রেটার ঢাকা এসোসিয়েশন (কানাডা) ইনক প্রশংসার দাবী রাখে। প্রেস বিজ্ঞপ্তি।

– Advertisement –

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com