শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
Uncategorized

গ্রাম্য বাড়ির উঠোনে সুন্দর সাঁজ তুমুল নাচে ভাইরাল যুবতী

  • আপডেট সময় সোমবার, ২ আগস্ট, ২০২১

বর্তমানে প্রত্যেকের জীবনে এত ব্যস্ততা, নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য শীর্ষে পৌছানোর জন্য যে প্রতিযোগিতা তার জন্য প্রতিনিয়ত লড়াই চলছে। আর এই ব্যস্ততা থেকেই কিছুটা অবসর পেতে আমরা দ্বারস্থ হয় সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন ঘটনার সাথে যেমন পরিচিত হয় তেমনি মানুষের নানারকম প্রতিভার ঝলক দেখতে পায়। কিছু ঘটনা যেমন আমাদের অনুপ্রেরণা জোগায় কিছু ঘটনা আবার নির্মল বিনোদন দেয়।

এবার এরকমই এক নাচের ভিডিও সামনে এসেছে যা সোশ্যাল মিডিয়ায় মানুষের মনোরঞ্জন করেছে। বর্তমানের জনপ্রিয় গানগুলোর মধ্যে “হেইলা দুইলা নাচ” গানটি রয়েছে। এই গানটি গেয়েছেন জনপ্রিয় গায়ক আকাশ এবং গায়িকা কণা। এবার এই গানটিতে নেচে নজর কাড়লেন এক তরুণী। তার ডান্স পারফরম্যান্স মুগ্ধ করে দিল সকলকে।

নীল রঙের একটি ঘাগড়া পরে অত্যন্ত মিষ্টি করে নেচে মন জয় করে নিলেন সকলের। সম্ভবত ভিডিওটি কোন গ্রামাঞ্চলের। সেখানেই সম্ভবত কোনো অনুষ্ঠান চলছিল আর সেই অনুষ্ঠানে অনেক লোকের মাঝে নিজের নাচ পরিবেশন করলেন তিনি। নাচের প্রতি তার ভালোবাসা, চেষ্টা, আর এনার্জি দেখে মুগ্ধ হলেন সবাই। ভিডিওতে দেখা যাচ্ছে ওখানে স্থানীয়রা করতালি দিয়ে তাকে আরও উৎসাহ যোগাচ্ছিলেন।

রাসেল ইন্টারটেনমেন্ট বিডি নামের একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে ইতিমধ্যে হাজার হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন ফেসবুক ইন্সটাতেও ছড়িয়ে পড়েছে ভিডিওটি। মেয়েটি যাতে এভাবেই এগিয়ে যায় তারই কামনা করেছেন সকলে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com