বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
Uncategorized

গো যায়ান ডট কম

  • আপডেট সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১

বাংলাদেশের ট্রাভেল সেক্টরে নতুন নতুন ট্রাভেল প্ল্যাটফর্ম ট্রাভেলারদের ভ্রমণকে করে তুলছে আরও সহজ ও সুবিধাজনক। এমনই একটি প্ল্যাটফর্ম গো যায়ান ডট কম ।  www.gozayaan.com বর্তমানে বিমানের টিকিট, ভিসা ও দেশীয় প্যাকেজ ট্যুরের জন্য দেশের অন্যতম সেরা প্ল্যাটফর্মগুলোর একটি। রিদওয়ান হাফিজের উদ্যোগে ২০১৭ সালে আগষ্ট মাসে বাংলাদেশের ক্রমবর্ধমান ভ্রমণপ্রিয় মানুষের কথা চিন্তা করে, ভাল সার্ভিস প্রদানের উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু করে গো যায়ান।

২০১৮ সালে বেসিস আইসিটি অ্যাওয়ার্ডে ট্যুরিজম ও হসপিটালিটি সেক্টরে চ্যাম্পিয়ন ট্রাফি অর্জন করেছিল প্রতিষ্ঠানটি। সম্প্রতি ট্রাভেল বাংলাদেশের সেরা পাঁচ দেশীয় ট্রাভেল ওয়েব প্ল্যাটফর্ম হিসেবে জায়গা করে নেয় গো যায়ান।গো যায়ান শুরু থেকেই ক্রেতাদের সুবিধা কথা চিন্তা করেই এগিয়ে গিয়েছে।  ট্রাভেল এজেন্সীর উপর নির্ভরশীলতা কমিয়ে ক্রেতাদের হাতেই টিকিট বুকিংয়ের সুবিধা দিচ্ছে প্ল্যাটফর্মটি।  এর ফলে নিজের সুবিধামতো নানা অফারসহ সঠিক দামে বিমানের টিকিট কাটতে পারছে বাংলাদেশীরা। বাংলাদেশী টাকা বা কার্ড দিয়ে যেকোন আন্তর্জাতিক ফ্লাইট টিকিট করার সুবিধা দেওয়া শুরু করে প্ল্যাটফর্মটি।  আগে যেখানে একটি বিমানের টিকিট করতে অনেক সময় লাগতো সেখানে গো যায়ানে ৫ মিনিটের মধ্যে একটি টিকিট কনফার্ম করা যায়। দেশের বাইরের যেকোন বিমানের টিকিট, যেকোন দেশের ভিসা সার্ভিস দিচ্ছে গো যায়ান।  প্রথম দিকে শুধু এই সুবিধা দিলেও সম্প্রতি দেশের মধ্যেও বিভিন্ন ট্যুর প্যাকেজ দেওয়া শুরু করে প্ল্যাটফর্মটি। ২০১৯ সালে ডোমেস্টিক এবং ইন্টারন্যাশনাল ট্রাভেল এর অনেক নতুন প্রডাক্ট নিয়ে কাজ শুরু করছে গো যায়ান।

সকল ধরনের সার্ভিস, আপডেট ও যোগাযোগের জন্য ওয়েবসাইট: www.gozayaan.com এবং ফেসবুক পেইজ: www.facebook.com/GoZayaan/ -এ যোগাযোগ করতে পারেন।   ০৯৬১২৩৩৩৫৫৫ নম্বরে ফোন করে সকল তথ্য ও বুকিং সুবিধা পেতে পারেন।

আহসান রনি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com