শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

কানাডায় ঈদ মেলায় জমে উঠেছে কেনাকাটা

  • আপডেট সময় বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে কানাডার ক্যালগেরির হোয়াইটহন কমিউনিটি অ্যাসোসিয়েশনে আড্ডা মেলার আয়োজনে সম্পন্ন হলো প্রবাসীদের ঈদের কেনাকাটার ঈদমেলা।

মেলায় ছিল রঙ-বেরঙের বাহারি শাড়ি, জুয়েলারি সরঞ্জাম ও বিভিন্ন ধরণের পোশাকের স্টল। এছাড়াও ছিল ইফতারের সুব্যবস্থা।

নতুন নতুন কালেকশন নিয়ে বিভিন্ন ব্যবসায়ীরা মেলায় হাজির হয়েছিল। এরমধ্যে নারীদের শাড়ি ও সালোয়ার কামিজের পাশাপাশি ছেলেদের পাঞ্জাবি ও ফতুয়া ছিল। বাচ্চাদের জন্যও ছিল আকর্ষণীয় সব জামাকাপড়। এছাড়া অনেক স্টলেই ছিল ক্রেতাদের জন্য সারপ্রাইজ উপহারের পাশাপাশি ডিসকাউন্টের বিশেষ ব্যবস্থা।

dhakapost

ঈদ মেলার আয়োজক আসিফ হোসেন বলেন, অনেকদিন পর আমরা আবার একত্রিত হতে পেরেছি, তাই খুব ভালো লাগছে। এ মেলার মূল লক্ষ্য হচ্ছে, এইখান থেকে সবাই যেন তাদের পছন্দের পোশাকসহ সাজসজ্জার সামগ্রীও কিনতে পারেন। মেলায় বাংলাদেশসহ ইন্ডিয়া ও পাকিস্তানের তৈরি পোশাকও স্থান পেয়েছে। এছাড়া প্রবাসীদের মাঝে এ ধরনের উদ্যোগ শুধু কেনাকাটা নয়, যান্ত্রিকতাময় প্রবাস জীবনে একে অপরের সঙ্গে দেখা করারও সুযোগ করে দেওয়া।

উল্লেখ্য, প্রবাসীদের মধ্যে কেনাকাটায় উৎসাহিত করা ও পবিত্র ঈদুল ফিতরে সবাই যেন পরিবারের সদস্যদের মধ্যে উপহার দেওয়া-নেওয়ার মাধ্যমে ঈদের আনন্দ ভাগ করে নিতে পারেন, সেই লক্ষ্যেই এ মেলার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com