শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
Uncategorized

ইউরোপ ও আমেরিকা ভ্রমনে এমিরেটসের দারুণ ছাড়

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২

নিউইয়র্ক- ৬৭,৮৬৪ টরন্টো- ৯৭,৫৫৪ লন্ডন, ৬১,০৭৭ রোম- ৪৮,৭৭৭ ইস্তানবুল- ৫০,৮৯৮ টাকা

ঢাকা, জানুয়ারী ৩, ২০২২- বাংলাদেশ থেকে ইউরোপ ও আমেরিকার জনপ্রিয় কিছু গন্তব্যে ভ্রমণের ক্ষেত্রে বিশেষ মূল্যছাড় ঘোষনা করছে এমিরেটস এয়ারলাইন। emirates.com  অথবা ট্রাভেল এজেন্টদের মাধ্যমে ৩ জানুয়ারী থেকে ১৭ জানুয়ারী ২০২২ এর মধ্যে টিকিট ক্রয় করলে এই মূল্যছাড় সুবিধা পাবেন যাত্রীরা।

ইকোনমি এবং বিজনেস উভয় শ্রেনীর ক্ষেত্রেই এই অফারটি প্রযোজ্য, তবে যাত্রীদের ২০২২ এর মধ্যে ভ্রমন করতে হবে। এই অফারটিতেও গ্রাহকরা নমনীয় টিকিটিং অপশন এবং কোভিড-১৯ মেডিক্যাল ভ্রমন বীমা সুবিধা অন্তর্ভূক্ত।

প্রযোজ্য সকল ট্যাক্সসহ ইকোনমি শ্রেনীর রিটার্ন ভাড়া শুরু: নিউইয়র্ক জেএফকে- ৬৭,৮৬৪ টাকা, টরন্টো- ৯৭,৫৫৪ টাকা, লন্ডন, ৬১,০৭৭ টাকা, রোম- ৪৮,৭৭৭ টাকা এবং ইস্তানবুল- ৫০,৮৯৮ টাকা। বিজনেস শ্রেনীতে অনুরূপ ভাড়ার শুরু: নিউওয়র্ক জেএফকে- ২১৫,৮৯২ টাকা, টরন্টো- ২৭৬,৫৪৫ টাকা, লন্ডন- ২২৩,৫২৭ টাকা, রোম- ২০৯,৫৩০ টাকা এবং ইস্তানবুল- ১৬৪,১৪৬ টাকা।

এছাড়া, দুবাই ভ্রমনকারী বা দুবাইয়ে স্টপ-ওভার নেয়া যাত্রীদের জন্য বিশেষ অফার রয়েছে এমিরেটসের, যেমন :
সৌজন্যমূলক এমিরেটস ডে-পাস: এক্সপো-২০২০ চলাকালীন দুবাই ভ্রমনকারী বা স্টপওভার নেয়া যাত্রীরা প্রতিটি টিকিটের বিপরীতে একটি করে এমিরেটস এক্সপো ডে-পাস পাবেন।

মাই এমিরেটস পাস- এক্সপো এডিশন: ৩১ মার্চ, ২০২২ পর্যন্ত দুবাই ভ্রমনকারীরা এমিরেটস এর পক্ষ থেকে “মাই এমিরেটস পাস এক্সপো ২০২০ দুবাই” পাবেন। এটি ব্যবহার করে যাত্রীরা ইউএই’র পাঁচ শতাধিক রিটেইল আউটলেট, রেস্টুরেন্ট এবং বিনোদন কেন্দ্রে বিশেষ ডিসকাউন্ট নিতে পারবেন।

আর্ন- এ- মাইল ইন দুবাই: এই অফারের অধীনে ৩১ মার্চ ২০২২ পর্যন্ত দুবাইয়ে প্রতি মিনিট অব¯’ানের বিপরীতে এমিরেটস এবং ফ্লাই দুবাইয়ের লয়্যালিটি প্রোগ্রাম- স্কাইওয়ার্ডস সদস্যরা এক মাইল (পয়েন্ট) করে লাভ করবেন এবং সর্বো”চ ৫,০০০ মাইল পর্যন্ত অর্জন করা যাবে। ১ আগস্ট ২০২১ থেকে ৩১ মার্চ, ২০২২ এর মধ্যে দুবাই ভ্রমনের জন্য এমিরেটস টিকিট ক্রয়কারীদের জন্য এই সুবিধা প্রযোজ্য।

এমিরেটস (ঊক) ফ্লাইট নম্বর বহনকারী ফ্লাই দুবাই ফ্লাইটের যাত্রীদেরও একই সুবিধা দেওয়া হবে।
করোনা অতিমারীকালে যাত্রীদের নিরাপত্তার স্বার্থে ভ্রমনের প্রতিটি ধাপে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে এমিরেটস। স্পর্শবিহীন প্রযুক্তির ব্যবহার এবং ডিজিটাল ভেরিফিকেশনকে বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে। (ওঅঞঅ) ট্রাভেল পাস ব্যবহারকে অগ্রাধিকার দিয়ে প্রয়োজনীয় কাজ সম্পন্ন করেছে এমিরেটস।

বুকিং নীতিকে যথেষ্ট নমনীয় করার পাশাপাশি কোভিড-১৯ মেডিক্যাল ট্রাভেল বীমা এবং স্কাইওয়ার্ডস সদস্যরা যাতে তাদের টিয়ার স্ট্যাটাস অক্ষুন্ন রাখতে পারেন তার জন্যও প্রয়োজনীয় সহায়তা দিয়েছে এয়ারলাইনটি।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সুপরিসর বোয়িং ৭৭৭ উড়োজাহাজের সাহায্যে দৈনিক তিনটি ফ্লাইট পরিচালনা করছে। বাংলাদেশ থেকে বিশ্বের ১২০টির অধিক গন্তব্যে ভ্রমনের জন্য দুবাই থেকে সুবিধাজনক সংযোগ পা”েছন যাত্রীরা। এমিরেটসই বর্তমানে একমাত্র এয়ারলাইন যারা বাংলাদেশ থেকে ‘প্রথম শ্রেনী’ সেবা দিয়ে থাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com