শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
Uncategorized

ইউটিউবে ভাইরাল আলু পোস্তর রেসিপি

  • আপডেট সময় শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

বাঙালি বাড়িতে নিরামিষ রান্না হলে তাতে আলু পোস্ত তো থাকেই। সঙ্গে আছে ঝিঙে পোস্ত, পটল পোস্ট, রুই পোস্ত… আরও কত কি! তবে, এই আলু পোস্ত-র রেসিপি ইউটিউবে আপলোড করেই ভাইরাল হলেন Unique Village Food-র রিম্পি। ১ মাস আগে আপলোড করেছিলেন তিনি রেসিপিটি। এর মধ্যেই ভিউয়ার্সের সংখ্যা ৫ লাখ ছাড়িয়ে গিয়েছে।

রিম্পির চ্যানেলের ভিউয়ার্সের সংখ্যাও অবশ্য এখনও তেমন বেশি নয়। আপাতত ৫১ হাজার মানুষ ফলো করেন তাঁর চ্যানেল। তবে রিম্পি মাত দিয়েছেন লুকে। হট অবতারে কড়া আর খুন্তি নিয়ে আলুপোস্ত রেঁধে দেখিয়ে দিয়েছেন বাঙালির করিশ্মা! কমেন্টে বেশিরভাগই অবশ্য জানিয়েছেন, ‘তোমাকে দেখতেই তো তোমার রান্না দেখি’। তবে অনেকে আবার তাঁর পোশাকের সমালোচনাও করেছেন।

‘ভেগানস অফ বেঙ্গল’-এর ফেসবুক পেজ থেকেও শেয়ার করা হয়েছে এই ভিডিয়োর একটি স্ক্রিনশট। সঙ্গে লেখা হয়েছে, ‘এটা ভাবলেই খারাপ লাগে বাংলায় নিরামিশ খাবারের ভিডিয়োই বেশি জনপ্রিয়তা পায়। তবে, সম্প্রতি এই ভেগান ডিশ আলু পোস্ত ভাইরাল হয়েছে কয়েক সপ্তাহের মধ্যে। এর জন্য সবটুকু প্রশংসা প্রাপ্য সেইসব ভেগানদের, যারা ভেগান রেসিপি ছড়িয়ে দিতে প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

তবে, এখানেও হয়েছে মারাত্মক ট্রোল। কমেন্ট বক্সে চোখ রাখলেই যা পরিষ্কার হবে। এরকম ভেগান হতে আমিও রাজি থেকে শুরু করে এ তো স্বর্গ, কোন দিকে তাকাব-র মতো মনতব্য পড়ছে। কেউ কেউ কুরুচিকর ভাষায় আক্রমণ করেছেন রিম্পি-কে।

আপাতত Unique Village Food চ্যানেলে রয়েছে পাঁচটি রেসিপি। টমেটোর চাটনি, মিষ্টি কুমরোর ভর্তা, বেগুন ভর্তা, ডিম কষা আর আলু পোস্ত রাঁধা শিখিয়েছেন এই বাঙালি কন্যে। তবে সবক’টি ভিডিয়োতেই বেশ সাহসী পোশাকে তিনি ধরা দিয়েছেন ক্যামেরায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com