বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
Uncategorized

আরিয়ানের হোয়াটসঅ্যাপে চাঞ্চল্যকর তথ্য

  • আপডেট সময় শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

মাদক কেনাবেচা করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বৃহস্পতিবার মুম্বাইয়ের এক আদালতে এমনই দাবি করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর)আরিয়ানের জামিনের শুনানি হবে আদালতে।

এনসিবির সদস্যরা জানান, ২৩ বছরের তারকা-সন্তানের হোয়াটসঅ্যাপ বার্তা তদন্ত করে জানা গেছে, তিনি আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখতেন। তার কাছ থেকে নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন। সংস্থার দাবি, যাদের গ্রেপ্তার করা হয়েছে, তারা একে অপরের সঙ্গে যুক্ত। অপর অভিযুক্ত আরবাজ মার্চেন্টের কাছ থেকে আরিয়ান নাকি প্রায়শই মাদক কিনতেন।

এনঅসিবির আইনজীবী অনিল সিং আরও দাবি করেন, প্রমোদতরীর সেই পার্টিতে মাদক চেয়েছেন আরিয়ান। কিন্তু অনিলের দাবি নাকচ করে দিয়েছেন আরিয়ানের আইনজীবী অমিত দেশাই। তার দাবি, ওই প্রমোদতরীতে ছিলেন না আরিয়ান।

অমিত দেশাই আদালতকে বলেন, আরিয়ানের বিরুদ্ধে মাদক নেওয়ার যে মামলা করা হয়েছে, তা ভিত্তিহীন। আরিয়ানের কাছ থেকে কোনো মাদক পাওয়া যায়নি। আরিয়ানের কাছে মাদক কেনার মতো কোনো টাকা ছিল না।

পাল্টা যুক্তি দেয় এনসিবির আইনজীবী। তিনি বলেন, বন্ধু আরবাজ শেঠ মার্চেন্টের থেকে নিষিদ্ধ মাদক নেওয়ার পরিকল্পনার কথা স্বীকার করেছেন আরিয়ান নিজেই। আরিয়ানের আইনজীবী এ দাবিও নাকচ করে দেন। বলেন, ২৩ বছর বয়সী আরিয়ানকে জোর করে এ কথা বলিয়ে নেওয়া হয়েছে।

আরিয়ানের জামিনের বিষয়টি নিজেই দেখছেন শাহরুখ খান। ছেলেকে জামিন করাতে মরিয়া হয়ে উঠেছেন তিনি। সংবাদমাধ্যম সূত্রের খবর, আরিয়ানের জামিনের জন্য সালমান খানের আইনজীবীকে নিয়োগ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com