শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

আরব আমিরাতে ফ্রী কলিং অ্যাপ বটিপ এর মাধ্যমে ট্যুরিস্ট ভিসার আবেদন আরো সহজ করলো

  • আপডেট সময় শনিবার, ১৮ মার্চ, ২০২৩

ফ্রী কলিং অ্যাপ বোটিম ভ্রমণ ওয়েবসাইট musafir.com এর সাথে অংশীদারিত্ব করেছে যাতে ব্যবহারকারীরা আমিরাতের ট্যুরিস্ট ভিসার জন্য আবেদন জমা দিতে পারেন। খরচ ৪৫০ দিরহাম থেকে শুরু হয়।

“বটিম অ্যাপটি এখন গ্রাহকদের ৩০ ও ৬০ দিনের একক এবং মাল্টি-এন্ট্রি ভিসার জন্য আবেদন করতে দেয়৷ এটি সংযুক্ত আরব আমিরাতে বসবাসকারী প্রবাসীদের তাদের পরিবার এবং বন্ধুদেরকে একটি সংক্ষিপ্ত সফরের জন্য আরও সহজে এবং সুবিধাজনকভাবে দেশে আনতে অনুমতি দেবে।

কারণ অন্যান্য বিকল্পগুলি সাধারণত বেশি ব্যয়বহুল এবং সময়সাপেক্ষ হয়, “অবদাল্লাহ আবু শেখ, অ্যাস্ট্রা টেকের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও , Botim এর মূল কোম্পানি, খালিজ টাইমসকে এক বিশেষ সাক্ষাৎকারে বলেছেন।

এই পদক্ষেপটি বটিমকে একটি ‘আল্ট্রা’ অ্যাপে রূপান্তরিত করার প্রচেষ্টার অংশ।

“সেবাটি দেশের পর্যটকরাও ব্যবহার করতে পারেন যারা তাদের ভিসার মেয়াদ বাড়াতে চান। আমিরাতে ট্যুরিস্ট ভিসা প্রক্রিয়াকরণে musafir.com-এর বিস্তৃত অভিজ্ঞতার সাথে, ভিসা আবেদন প্রক্রিয়াটি গ্রাহকদের জন্য মসৃণ, দক্ষ এবং ঝামেলামুক্ত হবে,” আবু শেখ বলেন।

বোটিমে, ভিসা আবেদনের জন্য স্ট্যান্ডার্ড টার্নঅ্যারাউন্ড সময় ২৪ থেকে ৭২ ঘন্টার মধ্যে। ‘এক্সপ্রেস’ অ্যাপ্লিকেশনগুলির জন্য একটি বিকল্প ২৪ ঘন্টার মধ্যে সম্পন্ন করা যেতে পারে। “এই পরিষেবাটি দর্শকদের বিনামূল্যে ইন্টারনেট কলিং, মোবাইল টপ-আপ, রিচার্জ পরিষেবা এবং আরও অনেক কিছু পেতে অনুমতি দেবে,” যোগ করেছেন আবু শেখ।

কিভাবে এটা কাজ করে
musafir.com দ্বারা প্রদত্ত অ্যাপটিতে সংযুক্ত আরব আমিরাতের ট্যুরিস্ট ভিসা পরিষেবাটি একটি শেষ থেকে শেষ পরিষেবা। এটি ভিসা আবেদন ফর্ম দিয়ে শুরু হয়, যেখানে ব্যবহারকারীরা ‘ভিসা পরিষেবা’ নির্বাচন করবে, বিশদ প্রদান করবে, তাদের আবেদন জমা দেবে এবং অর্থপ্রদান করবে।

“একবার সম্পন্ন হলে, ব্যবহারকারীরা বোটিম অ্যাপে তাদের আবেদনের স্থিতি ট্র্যাক করতে পারবেন এবং অনুমোদিত ট্যুরিস্ট ভিসার একটি কপি পাবেন। অ্যাপটিতে একটি লেনদেনের ইতিহাসের পৃষ্ঠাও রয়েছে, যেখানে ব্যবহারকারীরা তাদের জমা দেওয়া আবেদনগুলি দেখতে পারবেন, “আবু শেখ বলেছেন।

নতুন বৈশিষ্ট
অ্যাপের অন্যান্য নতুন বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে অর্থ স্থানান্তর, যেখানে গ্রাহকরা মানিগ্রামের সাথে অংশীদারিত্বের মাধ্যমে আন্তর্জাতিকভাবে বন্ধু এবং পরিবারের কাছে অর্থ স্থানান্তর করতে সক্ষম হয়; এবং একটি রেড ক্রিসেন্ট দান টাইল যা গ্রাহকদের সিরিয়া এবং তুরস্কের ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের দান করতে সক্ষম করে।

প্রিমিয়াম অভিজ্ঞতা
আবু শেখ জোর দিয়েছিলেন যে বোটিম “বিশ্বের যে কোনও কোণে সবার জন্য সম্পূর্ণ বিনামূল্যে”, তবে ব্যবহারকারীরা “বটিম ভিআইপি নামক একটি খুব অর্থনৈতিক অর্থপ্রদানের সদস্যপদ গ্রহণ করে” তাদের অভিজ্ঞতা আপগ্রেড করতে বেছে নিতে পারেন।

এর মাধ্যমে, “ব্যবহারকারীরা এইচডি কলিং, একটি বিজ্ঞাপন-মুক্ত অভিজ্ঞতা, আরও ভাল কল মানের অপ্টিমাইজেশন, একটি ভিআইপি প্রোফাইল ব্যাজ এবং আসন্ন বৈশিষ্ট্যগুলিতে বিটা অ্যাক্সেস পেতে পারেন”।

“ব্যবহারকারীরা চূড়ান্ত অভিজ্ঞতা উপভোগ করার জন্য মাসিক বা বার্ষিক পরিকল্পনা গ্রহণ করতে এবং এমনকি তাদের বন্ধুদের এবং পরিবারের সদস্যদের বটিম ভিআইপি উপহার দিতে পারেন। ভিআইপি প্রোগ্রামটি শীঘ্রই কিছু … আপগ্রেড পাবে যা বটিম ব্যবহারকারীদের জন্য এটিকে আরও আকর্ষণীয় করে তুলবে।

মুক্ত থাকার আহ্বান
অ্যাপটি পুনরায় চালু হওয়ার পরেও “৯০ মিলিয়ন ব্যবহারকারীর ক্রমবর্ধমান ব্যবহারকারী বেস” এর জন্য বিনামূল্যে থাকবে।

অ্যাপটির পুনঃলঞ্চ এখন সম্পূর্ণ হয়েছে কিনা জানতে চাওয়া হলে, অ্যাস্ট্রা টেকের সিইও বলেছিলেন যে এই পরিষেবাগুলি বটিমকে একটি আল্ট্রা অ্যাপ বানানোর প্রথম পদক্ষেপ মাত্র।

“Astra Tech বটিমকে একটি আল্ট্রা অ্যাপে রূপান্তরিত করে; এটি ফিনটেক, আন্তর্জাতিক মানি ট্রান্সফার, পিয়ার-টু-পিয়ার মানি ট্রান্সফার, বিল পেমেন্ট, সরকারি পরিষেবা, ফার্মেসি, ই-কমার্স এবং আরও অনেক কিছু সহ অভূতপূর্ব গতিতে বিভিন্ন পণ্য এবং পরিষেবাগুলিতে অ্যাক্সেস দেওয়ার জন্য আল্ট্রা অ্যাপের ক্ষমতাকে সহজতর করবে।

“আমাদের আল্ট্রা অ্যাপ অভিজ্ঞতাটিকে উল্লেখযোগ্যভাবে আরও নিরবচ্ছিন্ন, দ্রুত এবং স্বজ্ঞাত করে ব্যবহারকারীরা একে অপরের সাথে ইন্টারঅ্যাক্ট, জড়িত এবং লেনদেন করার পদ্ধতিতে বিপ্লব ঘটাবে।

সুপার অ্যাপের বিপরীতে, বোটিমের আল্ট্রা অ্যাপ ভাড়া বৃদ্ধির উপর নির্ভর করবে না বা এক ব্যবসায়িক লাইন থেকে অন্য ব্যবসায়িক লাইনে ঝাঁপিয়ে পড়বে না,

অথবা এটি তার পক্ষ থেকে পরিষেবাগুলি চালানোর জন্য অংশীদারী ব্যবসা বা অ্যাপের উপর নির্ভর করবে না, “আবু শেখ যোগ করেছেন।

খবর খালিজ টাইমস

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com