বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

আমিরাতে ফ্লাইট দুবাই এশিয়ার জনপ্রিয় গন্তব্যে মাত্র ২৭ দিরহামে টিকেট ঘোষণা করেছে

  • আপডেট সময় শনিবার, ১১ মার্চ, ২০২৩

সংযুক্ত আরব আমিরাতে এশিয়ার শীর্ষস্থানীয় এয়ারলাইন সেবু প্যাসিফিক (CEB) এই বছরের মার্চ মাসে টিকেট বিক্রয়ের আরেকটি রাউন্ড চালু করার সাথে তার ২৭ তম বার্ষিকী উদযাপন করছে।

৬ই মার্চ থেকে ১০ ই মার্চ পর্যন্ত, ফিলিপিনো এবং সংযুক্ত আরব আমিরাতের বাসিন্দারা ফি এবং মুল চার্জ ব্যতীত, মাত্র ২৭ দিরহাম একমুখী বেস ভাড়ার মতো কম দামে ম্যানিলায় তাদের ফ্লাইট বুক করতে পারেন।

প্রতিদিন দুবার ফ্লাইটের মাধ্যমে, ভ্রমণকারীরা তাদের ফিলিপাইন ভ্রমণের পরিকল্পনা করতে পারেন আগে থেকে, কারণ ভ্রমণের সময়কাল ১ লা এপ্রিল থেকে ৩০ই সেপ্টেম্বর, ২০২৩ পর্যন্ত কভার করে।

গত 27 বছরে তার বিশ্বস্ত গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা হিসাবে প্রচার এবং টিকেট বিক্রয়ের একটি মাসব্যাপী সিরিজ পরিচালনা করছে। ম্যানিলার ঐতিহাসিক প্রাচীর ঘেরা শহর ইন্ট্রামুরোসের চারপাশে ঘুরতে ঘুরতে ভ্রমণকারীরা ফিলিপাইনের সংস্কৃতির দিকে যাত্রা করতে পারে,

তারপরে প্রাচীন ফিলিপাইনের ইতিহাস অন্বেষণ করতে সেবুতে ফ্লাইটে চড়ে। তারা কাগায়ান দে ওরোতে জল-রাফটিং অ্যাডভেঞ্চারে যেতে পারে, জেনারেল সান্তোস এবং দাভাও-এর মনোরম খাবারের সাথে তাদের আকাঙ্ক্ষা পূরণ করতে পারে এবং সেবু প্যাসিফিক হয়ে ম্যানিলা থেকে সরাসরি ফ্লাইটে ইলোইলো, ব্যাকোলোড এবং বোহোলের দর্শনীয় স্থান এবং দৃশ্য উপভোগ করতে পারে।

বিদ্যমান ভ্রমণ তহবিল সহ যাত্রীরা ফ্লাইট এবং অন্যান্য অ্যাড-অনগুলির জন্য অর্থ প্রদানের জন্য এগুলি ব্যবহার করতে পারেন। ভ্রমণ তহবিল ছাড়াও, অন্যান্য অর্থপ্রদানের বিকল্পগুলি যেমন অর্থপ্রদান কেন্দ্র, ক্রেডিট বা ডেবিট কার্ড এবং ই-ওয়ালেটগুলিও ব্যবহার করা যেতে পারে।

CEB 2023 সালের মার্চ মাসে তার প্রাক-কোভিড নেটওয়ার্ক এবং ভ্ক্ষরম সখমতার 100 শতাংশ পুনরুদ্ধার করতে প্রস্তুত।

এটি এখন এশিয়া, অস্ট্রেলিয়া এবং মধ্যপ্রাচ্য জুড়ে 34টি ফিলিপাইন এবং 25টি আন্তর্জাতিক গন্তব্যে উড়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com