বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

আমিরাতে ইতিহাদ এয়ারওয়েজ যাত্রি টিকেটে ১৪ই মার্চ মধ্যরাত পর্যন্ত 20% ছাড় ঘোষণা করেছে

  • আপডেট সময় বুধবার, ১৫ মার্চ, ২০২৩
ইতিহাদ এয়ারওয়েজ 8 মার্চ সফলভাবে Amadeus Altéa প্যাসেঞ্জার সার্ভিস সিস্টেমে স্যুইচ করেছে। এটি উদযাপন করতে, যা আবুধাবি-ভিত্তিক ক্যারিয়ারের 20 তম বার্ষিকীর সাথে মিলে যায়,

এয়ারলাইনটি etihad.com-এ একটি ফ্ল্যাশ সেল চালু করেছে, প্রচার কোড EYFLASH 20 ব্যবহার করে শুধুমাত্র মঙ্গলবার ১৪ই মার্চ মধ্যরাত পর্যন্ত 20% ছাড় ।

আবুধাবি এবং এর বিশ্বব্যাপী বিমানবন্দরগুলির মধ্যে ইতিহাদ এয়ারওয়েজের সমস্ত ফ্লাইটগুলি এখন ভ্রমণ প্রযুক্তির Amadeus Altéa স্যুট দিয়ে পরিচালিত হচ্ছে, যা একটি দ্রুত এবং সহজ চেক-ইন এবং বোর্ডিং প্রক্রিয়া অফার করে।

ইতিহাদের চিফ এক্সিকিউটিভ অফিসার আন্তোনোয়াল্ডো নেভেস বলেছেন: “আমাদেউস আমাদের অতিথিদের অভিজ্ঞতা বাড়ানো এবং ভবিষ্যতে আমাদের ক্রিয়াকলাপগুলিকে উন্নত করার জন্য প্রয়োজনীয় সরঞ্জামগুলি সরবরাহ করে।

এর অর্থ হল etihad.com এর মাধ্যমে অনলাইন বুকিং করার সময় বা আমাদের মোবাইল অ্যাপ এবং স্ব-পরিষেবা সরঞ্জামগুলি ব্যবহার করার সময় আমরা আমাদের গ্রাহকদের যে ডিজিটাল অভিজ্ঞতা অফার করি তা আরও আপগ্রেড করা, তাদের যাত্রা পরিচালনার ক্ষেত্রে তাদের আরও বেশি নিয়ন্ত্রণ এবং নমনীয়তা দেয়।

“এটি ভ্রমণ শিল্পে আমাদের মূল্যবান অংশীদারদের আরও সমৃদ্ধ, প্রাসঙ্গিক এবং গতিশীল কেনাকাটার অভিজ্ঞতা দেয় এবং তাদের সাথে আমাদের অব্যাহত যাত্রাকে সমর্থন করে।

“ Amadeus Altéa হল সবচেয়ে বড় আইটি প্রকল্প যা আমরা হাতে নিয়েছি গত এক দশকে 100 টিরও বেশি আইটি প্রক্রিয়া স্থানান্তরিত হয়েছে এবং 6,000 জনেরও বেশি সহকর্মী নতুন সিস্টেম ব্যবহার করার জন্য প্রশিক্ষিত হয়েছে ৷

রূপান্তরের প্রতিটি একক উপাদান পরিকল্পনা করা হয়েছিল এবং প্রতিটি পর্যায়ে বিচক্ষণ পরীক্ষার সাথে মহড়া দেওয়া হয়েছিল। আমি আমাদের সকল সহকর্মী এবং ব্যবসায়িক অংশীদারদের ধন্যবাদ জানাতে চাই যারা এটি ঘটানোর জন্য এত কঠোর পরিশ্রম করেছে।”

ইতিহাদ গ্রাহকরা etihad.com-এ মোবাইল অ্যাপে এবং তাদের ট্রাভেল এজেন্টের মাধ্যমে ফ্লাইট বুকিং, চেক ইন, আপগ্রেড এবং গেস্টসিট রিডেম্পশন বুকিং সহ সমস্ত অনলাইন পরিষেবা ব্যবহার করতে পারেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com