শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
Uncategorized

অরণ্যক হলিডে রিসোর্ট

  • আপডেট সময় রবিবার, ১ আগস্ট, ২০২১

রাঙ্গামাটি জেলার সেনানিবাস এলাকায় গড়ে উঠেছে ‘অরণ্যক হলিডে রিসোর্ট’। সুন্দর-মনোরম পরিবেশে গড়ে ওঠা এই রিসোর্টটি পারিবারিক বিনোদন কেন্দ্রের অপর এক নাম। কাপ্তাই হ্রদে ঘেরা এই নিরিবিলি রিসোর্টটি দেখলে মনে হবে যেন কোনো ছবির দৃশ্যপট।

মন ভোলানো এই রিসোর্টটি সুনিপুণভাবে সাজানো গোছানো। সেনাবাহিনী দ্বারা নিয়ন্ত্রিত এই রিসোর্টে সুমিং পুল, বোট রাইডিং, রেস্টুরেন্ট, ছোটোদের বিভিন্ন রাইড, প্যাডেল বোট, ওয়াটার ওয়ার্ল্ড এবং খেলাধুলার ব্যবস্থা রয়েছে।

কাপ্তাই হ্রদের পাশ ঘেঁষে গড়ে ওঠা এই রিসোর্টে খুব সুন্দর ফুলের বাগান রয়েছে। এখানে রুম বুকিং দেয়া ছাড়াও পুরোটা রিসোর্ট ঘুরে দেখা যায়। প্যাডেল বোটে করে পুরো রিসোর্ট দেখার সুযোগ ও রয়েছে।

অরণ্যক রিসোর্টে থাকার জন্য গাংশালিক লাক্সারি, টুইন লাক্সারি কটেজ, অরণ্যক লাক্সারি কটেজ ও স্ট্যান্ডার্ড নামের কটেজ রয়েছে যেগুলোতে থাকার জন্য গুনতে হবে রাত প্রতি পাঁচ থেকে দশ হাজার টাকা।

যেভাবে যাবেন:

ঢাকা থেকে রাঙ্গামাটিগামী বাসে চড়ে রাঙ্গামাটি পৌঁছাতে হবে। সেখান থেকে সেনাবাহিনী ক্যান্টনমেন্টে যেয়ে কাউকে জিজ্ঞাসা করলে দেখিয়ে দেবে অরণ্যক রিসোর্টের রাস্তা। ক্যান্টনমেন্ট থেকে অটো বা রিক্সা করে চলে যেতে পারবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com