শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
Uncategorized

২৩০০ কোটি টাকার মালিক হয়েও অক্ষয় কুমারের নেই কোনো অহংকার

  • আপডেট সময় বুধবার, ১০ আগস্ট, ২০২২

আমরা প্রত্যেকেই জানি বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা পাওয়ার আগে অক্ষয় কুমার নিজের জায়গা তৈরি করে নেওয়ার জন্য কঠোর থেকে কঠোরতম পরিশ্রম করেছেন। একসময় কোথাও ঠাই না পেয়ে কলকাতাতেই আশ্রয় নিয়েছিলেন তিনি। তাই কলকাতা বরাবরই তার কাছে প্রিয় শহর। তাই এই শহরে আসলে বারবারই নস্টালজিয়ায় ভেসে যান অভিনেতা। এবারও তেমনটাই হল। তবে এবার শহরে এসে বেজার মন খারাপ হলো বলিউডের খিলাড়ির। কারণ শহরে এসে তিনি জানতে পারেন কলকাতার জনপ্রিয় সিঙ্গল স্ক্রিন সিনেমা গ্লোব ভাঙা পড়ছে। এই সিনেমাহলে বহু সিনেমা দেখেছেন অক্ষয়!

সোমবার দিন কলকাতা শহরে এসেছিলেন নিজের আগামী ছবি ‘রক্ষা বন্ধন’ এর প্রচারের জন্য। সাথে ছিল ছবির পরিচালক আনন্দ এল রাই সহ অক্ষয়ের সহ-অভিনেত্রী সাদিয়া খতিব, স্মৃতি শ্রীকান্ত, দীপিকা খান্না এবং সহজমিন কৌর। কলকাতা শহরে এসে পুরো শহরটাই সেদিন ঘুরে দেখেছেন অভিনেতা। আর হলুদ ট্যাক্সিতে চেপেই কলকাতায় দর্শন করলেন অভিনেতা। এই দিন হলুদ ট্যাক্সিতে চড়ে কলকাতা ঘোরার ছবি আপলোড করে সোশ্যাল মিডিয়ায় ক্যাপশনে লেখেন ‘ট্যাক্সি চড়ে কলকাতা ঘুরলাম সঙ্গে আমার বোনেরা।’

এর আগে অক্ষয় কুমার অভিনীত দুটি ছবি ‘বচ্চন পান্ডে’ এবং ‘পৃথ্বীরাজ চৌহান’ একেবারেই বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। তাই দেখা যাক এবার নতুন ছবি রক্ষা বন্ধনের মাধ্যমে দর্শকদের মন জয় করতে পারেন কিনা অভিনেতা। এই ছবি পুরোপুরি পারিবারিক ছবি হতে চলে। চার বোন এবং তার দাদার গল্প নিয়েই তৈরি এই ছবি। চার বোনের সব দায়িত্ব দাদার উপরে। বোনেদের সঠিক শিক্ষায় মানুষ করা থেকে শুরু করে তাদের ধীরে ধীরে বড় করে তোলা তাদের বিয়ে দেওয়া সবকিছুর দায়িত্বই দাদার উপরে। আর বোনেরাও রাখিবন্ধন উৎসব দাদার সঙ্গে হৈ হৈ করে পালন করে। রাখি বন্ধনের দিন চার বোন তার দাদাকে রাখি পরিয়ে দেয় এবং দাদা ও বোনদের সমস্ত বিপদ আপদ থেকে রক্ষার দায়িত্ব নেয়। এই নিয়ে আসছে অক্ষয় কুমারের আগামী ছবি রক্ষা বন্ধন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com