শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
Uncategorized

হোটেল ৭১

  • আপডেট সময় বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩

ঢাকার প্রাণকেন্দ্র বিজয়নগরে ২০ তলা বিশিষ্ট একটি ভবনে হোটেল ৭১ অবস্থিত। হোটেলটি দ্বিতীয় তলায় রয়েছে মনকাড়া বিজয় ভাস্কর্য। হোটেল ৭১ এর একটি ব্যান্কুয়েট হল “আম্রকানন” এবং একটি রেস্টুরেন্ট “স্বাধিকা” রয়েছে। আম্রকাননে সজ্জিত রয়েছে কাঠে খোদাই করা বাহান্ন থেকে একাত্তর পর্যন্ত ঘটে যাওয়া ভাষা আন্দোলনের সচিত্র প্রতিবেদন। স্বাধিকা রেস্টুরেন্টে রয়েছে ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের বাংলাদেশের মানুষের কষ্টকর জীবনযাপনের সচিত্র প্রতিবেদন সম্বলিত পোড়ামাটির কারুকাজ। হোটেল ৭১ তিন তারকা বিশিষ্ট আবাসিক হোটেল।

ঠিকানা এবং অবস্থান

হোটেল ৭১

কাইজুদ্দিন টাওয়ার, ১৭৬, শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরনি (পুরাতন ৪৭, বিজয়নগর), ঢাকা ১০০০। 

ফোন: +৮৮-০২-৮৩১৬৫৯৮, ৮৩১৯৯৬২, ৮৩১২৩১৮, ৮৩১২৩৭৮, ৮৩১৭৪৮৯, ৮১৩৭৪১৯, ৮৩১১২৩৮, ৮৩১১২৫৯,

হটলাইন: ০১৭৫০-০৭৬৯৩৩, ফ্যাক্স: +৮৮-০২-৯৩৪৩৭২২

ইমেইল: info@hotel71bd.com , ওয়েব: www.hotel71bd.com

 

রুমের ধরণ, মূল্য এবং সুবিধা

স্যুট রুম (৭০০-৬৫০ বর্গফুট)

০১.

স্যুট স্বদেশ

মা: ড: ১২০

০২.

স্যুট মুক্তি

মা: ড: ১০০

০৩.

স্যুট বিজয়

মা: ড: ৯০

সুবিধা: একটি বেড, ছোট রান্নাঘরসহ ডাইনিং, গরম এবং ঠান্ডা পানির সুবিধা সম্বলিত শাওয়ার, স্যাটেলাইট চ্যানেল সমৃদ্ধ ২১ ইঞ্চি ফ্ল্যাট টেলিভিশন, ছোট ফ্রিজ, ব্রড ব্যান্ড ইন্টারনেট কানেকশন, স্থানীয় এবং আন্তর্জাতিক ফোন কল এবং ২৪ ঘন্টা রুম সার্ভিস।

 

শাপলা: সুপার ডিলাক্স বেড (৩০০ বর্গফুট)

রুম ভাড়া মা: ড: ৭০

সুবিধা: একটি বেড, ছোট রান্নাঘরসহ ডাইনিং, গরম এবং ঠান্ডা পানির সুবিধা সম্বলিত শাওয়ার, স্যাটেলাইট চ্যানেল সমৃদ্ধ ২১ ইঞ্চি ফ্ল্যাট টেলিভিশন, ছোট ফ্রিজ, ব্রড ব্যান্ড ইন্টারনেট কানেকশন, স্থানীয় এবং আন্তর্জাতিক ফোন কল এবং ২৪ ঘন্টা রুম সার্ভিস।

 

লাল সবুজ: ডিলাক্স টুইন বেড (২৭৫ বর্গফুট)

রুম ভাড়া মা: ড: ৬৫

সুবিধা: ডাবল বেড, ছোট রান্নাঘরসহ ডাইনিং, গরম এবং ঠান্ডা পানির সুবিধা সম্বলিত শাওয়ার, স্যাটেলাইট চ্যানেল সমৃদ্ধ ২১ ইঞ্চি ফ্ল্যাট টেলিভিশন, ছোট ফ্রিজ, ব্রড ব্যান্ড ইন্টারনেট কানেকশন, স্থানীয় এবং আন্তর্জাতিক ফোন কল এবং ২৪ ঘন্টা রুম সার্ভিস।

 

একতারা: প্রিমিয়ার সিঙ্গেল রুম (২২৫ বর্গফুট)

রুম ভাড়া মা: ড: ৪০

সুবিধা: একটি বেড, ছোট রান্নাঘরসহ ডাইনিং, গরম এবং ঠান্ডা পানির সুবিধা সম্বলিত শাওয়ার, স্যাটেলাইট চ্যানেল সমৃদ্ধ ২১ ইঞ্চি ফ্ল্যাট টেলিভিশন, ব্রড ব্যান্ড ইন্টারনেট কানেকশন, স্থানীয় এবং আন্তর্জাতিক ফোন কল এবং ২৪ ঘন্টা রুম সার্ভিস।

নিরাপত্তা ব্যবস্থা এবং অন্যান্য

০১.

বৈদ্যুতিক ব্যবস্থা বি বি লেটেস্ট টেকনোলজী এবং দুটি শক্তিশালী জেনারেটর।

০২.

শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা হোটেলটি সম্পূর্ন শীতাতপ নিয়ন্ত্রিত।

০৩.

পানি সরবরাহ ব্যবস্থা স্বয়ংক্রিয় চাপ ব্যবস্থা এবং আমেরিকার RO প্রযুক্তি ব্যবহারের পানি বিশুদ্ধকরন ব্যবস্থা।

০৪.

নিরাপত্তা ব্যবস্থা আকস্মিক আগুন নেভানোর জন্য জল কলের ব্যবস্থা, গরম এবং ধোঁয়া চিহ্নিত করন যন্ত্র, ফায়ার এলার্ম এবং ফায়ার এক্সিট, সিসিটিভি, মেটাল ডিটেক্টর, কার সার্চিং মিরর, সেন্সর ডোর এবং দক্ষ নিরাপত্তা কর্মী।

“আম্রকানন” ব্যান্কুয়েট হল

হোটেল ৭১ এর দশম তলায় ব্যান্কুয়েট হল “আম্রকানন” অবস্থিত। আম্রকাননে ধারন ক্ষমতা ২৫০ জন। আম্রকাননের সুবিধাগুলো হলো: মডার্ন সাউন্ড সিস্টেম, স্থায়ী স্টেজ, গ্রীনরুম, আধুনিক সম্বলিত পৃথক রান্নাঘর। এখানে সামাজিক এবং অফিসিয়াল যেকোন পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। লাঞ্চ বা ডিনারের আয়োজনের স্পেস ভাড়া মা: ড: ৪০ (প্রতি স্লট)।

“স্বাধিকা” রেস্টুরেন্ট

হোটেল ৭১ এর এগারো তলায় রেস্টুরেন্ট “স্বাধিকা” অবস্থিত। রেস্টুরেন্টটিতে বাংলা, চাইনীজ, থাই, ইন্ডিয়ান, তন্দুর এবং কন্টিনেন্টাল কুজিন পরিবেশন করা হয়। এখানে সামাজিক এবং অফিসিয়াল যেকোন পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে।

কনফারেন্স রুম “গেট টু গেদার”

১৬ জন ধারণক্ষমতা সম্পন্ন একটি কনফারেন্স রুম রয়েছে। এখানে সামাজিক এবং অফিসিয়াল যেকোন পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। লাঞ্চ বা ডিনারের আয়োজনের স্পেস ভাড়া মা: ড: ৫০ (প্রতি স্লট)।

কফি শপ “কিছুক্ষণ”

কফি শপ “কিছুক্ষন” এ বেকারী, নানা স্বাদের কফি, ফাস্ট ফুড, পেস্ট্রি, পানীয়, জুস এবং এপিটাইজার পাওয়া যায়।

বিউটি পার্লার “সাজগোজ”

এখানে রূপচর্চায় চুল এবং ত্বকের যত্ন নিতে অত্যাধুনিক যন্ত্রপাতি সমৃদ্ধ একটি বিউটি পার্লার রয়েছে। এখানে রয়েছে দক্ষ বিউটিশিয়ান। পুরুষ এবং মহিলাদের পৃথক ব্যবস্থা রয়েছে।

জিমনেসিয়াম

এখানে অত্যাধুনিক যন্ত্রপাতি এবং সুবিধা সম্বলিত জিম রয়েছে।

বিজনেস সেন্টার

কম্পিউটার কম্পোজ, ইন্টারনেট ব্রাউজিং, ইমেইল, টেলিফোন, ফ্যাক্স, ফটোকপি ইত্যাদি কাজের জন্য বিজনেস সেন্টার রয়েছে।

লন্ড্রি

এখানে লন্ড্রি সার্ভিস রয়েছে। লন্ড্রি সার্ভিস গ্রহণের সময় সকাল ৭ টা থেকে সকাল ১০ টা পর্যন্ত এবং ডেলিভারি দেওয়ার সময় রাত ৮টা পর্যন্ত।

গাড়ি পার্কিং

এখানে গাড়ি পার্কিংয়ের জন্য নিজস্ব পার্কিং স্পেস রয়েছে। এখানে ৪০টি গাড়ি পার্ক করা যায়। গাড়ি পার্কিংয়ের জন্য কোন চার্জ দিতে হয়না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

Like Us On Facebook

Facebook Pagelike Widget
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com