হেরিটেজ রিসোর্ট

আমাদের দেশ থেকে প্রচুর মানুষ বিদেশের রিসোর্টগুলোতে গিয়ে অবকাশ যাপন করে থাকেন। তবে যারা দেশের বাইরে যেতে চান বা ভ্রমণপিপাসু মানুষগুলো যারা শহরের কোলাহল থেকে নিজেদের একটু দূরে নিয়ে যেতে চান; সে সব মানুষদের জন্য সুখবর হলো- তারা এখন দেশেই উচ্চমান সম্পন্ন রিসোর্টে সময় কাটাতে পারবেন। শিল্প, সংস্কৃতি, ঐতিহ্য আর অর্থনীতি; সবদিক থেকেই গুরুত্বপূর্ণ একটি স্থান নরসিংদী। আর এই নরসিংদীতে মাধবদীর নওপারায় গড়ে উঠেছে বিশ্বমানের রিসোর্ট “হেরিটেজ রিসোর্ট”।

হেরিটেজ রিসোর্টে সে সকল সুবিধা পাওয়া যাবে যা আমরা দেশের বাইরের রিসোর্টগুলোতে পেয়ে থাকি। ঢাকা সিলেট মহাসড়কের ৪০ কিলোমিটার রাস্তা অতিক্রম করলেই পৌঁছে যাবেন হেরিটেজ রিসোর্টে। দীর্ঘ ১২ বছর ধরে কাজ চলে আসছিলো এই রিসোর্টের। ১৫০ বিঘার উপর অবস্থিত রিসোর্টটি এখন পর্যটকদের জন্য পুরোপুরি উন্মুক্ত।

ভ্রমণ পিপাসু আর অবকাশ যাপনকারীদের জন্য রয়েছে সেভেন স্টার মান সম্পন্ন কটেজ, ওয়াটার ভিলা, পুল ভিলা এবং বিশাল ওয়েভ বিচ সুইমিং পুল।এখানে তৈরি হয়েছে এশিয়ার একমাত্র আর্টিফিশিয়াল বিচ। আরো রয়েছে আন্তর্জাতিক মান সম্পন্ন কনভেনশন সেন্টার, কনফারেন্স হল, কালচারাল হল সহ যেকোনো ধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য সুব্যবস্থা।

পুরো রিসোর্ট ঘিরে তৈরি করা হয়েছে লেক। লেকে রয়েছে আধুনিক বোট আর ফিশিং ব্যাবস্থা। বাচ্চাদের জন্য কিডস ওয়াটার জোন, কিডস জোন, ভার্চুয়াল রিয়েলিটি গেইম জোন সহ খেলার মাঠ।

৩০০ আসন বিশিষ্ট একটি রেস্টুরেন্টও রয়েছে এই রিসোর্টে।বিভিন্ন ধরনের আকর্ষনিয় কুইজিন সহ নানান রকম কন্টিনেন্টাল ফুড এর পাশাপাশি জনপ্র্রিয় সব ধরনের খাবার পাওয়া যাবে এখানে। এসব ছাড়াও এখানে রয়েছে ভেজিটেবল গার্ডেন। সম্পূর্ণ রিসোর্ট ঘুরে দেখার জন্য রয়েছে ক্লাব কার। প্রিয়জনের সাথে পূর্ণিমা রাতে সময় কাটানোর জন্য রয়েছে মুন সিন কর্নার।

পরিবার পরিজনদের নিয়ে অবকাশ যাপনের একটি উত্তম স্থান এই হেরিটেজ রিসোর্ট। সময় করে ঘুরে আসুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: