বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

হানিমুন ডেস্টিনেশন সিলেট

  • আপডেট সময় রবিবার, ১৪ মে, ২০২৩

বিয়ে মানেই নানা আয়োজন, হাজারটা আনুষ্ঠানিকতা। এসব চুকিয়ে নিরিবিলিতে প্রিয় মানুষটির সান্নিধ্যে আর নিজেদের পারস্পরিক বোঝাপড়াটা পোক্তা করে নিতে নবদম্পত্তি বেরিয়ে পড়ে মধুচন্দ্রিমা বা হানিমুনে। অন্য অনেক দেশের নব দম্পত্তির মতো বাংলাদেশে ইদানিং বিয়ের পর দেশে বা বিদেশে হানিমুন বা মধুচন্দ্রিমায় যাওয়ার প্রবণতা বেড়েছে। আগে অবশ্য শুধুমাত্র একটি শ্রেণিই হানিমুনে যেতো। কিন্তু বর্তমানে উচ্চমধ্যবিত্ত, মধ্যবিত্ত ও সীমিত আয়ের মানুষের কাছে পৌছে গেছে এই রীতি। বর্তমানে বিয়ের অন্যতম অনুসঙ্গ হয়ে উঠেছে হানিমুন। বিয়ের আগে অনেকেই একটি বাজেট আলাদা করে রাখছেন হানিমুন ট্যুরের জন্য অথবা কেউ কেউ ক্রেডিট কার্ডের মাধ্যমে হানিমুনের খরচটা করতে পারে। ই এম আই এর মাধ্যমে প্রতিমাসে পরিশোধ করা যায়।

আর হানিমুনকে আকর্ষনীয় করার জন্য বিভন্ন প্রতিষ্ঠান সাশ্রয়ী প্যাকেজ দিচ্ছে। দাম্পত্য জীবনের শুরুতে দুই হৃদয়ের মেলবন্ধটা আরো আনন্দঘন করতে হানিমুনে যাওয়া খুবই প্রয়োজন নব দম্পত্তিদের জন্য। দেশের ভেতরে হানিমুন করতে অনেকেই বেশ পছন্দ করেন। কারন এতে সময় এবং অর্থ দুটোরই সাশ্রয় হয়।

চায়ের দেশ শ্রীমঙ্গলে ও হানিমুনের জন্য একটি আকর্ষনীয় জায়গা। এখানকার চা বাগান ছাড়াও মধুচন্দ্রিমার জন্য যেতে পারেন, লাউয়াছড়া জাতীয় উদ্যান, মাধবপুর লেক প্রভূতি জায়গায়।

শ্রীমঙ্গলে আধুনিক রিসোর্ট গ্রান্ড সুলতান নব দম্পতিদের জন্য বিশেষ প্যাকেজের ব্যবস্থা আছে। এক রাত ১৫০০ টাকা ২ রাত ২৫০০ টাকা ৩ রাত ৩৫০০ টাকা। পরবর্তী প্রতিরাতে ১৫০০ টাকা।

যোগাযোগ: গ্রান্ড সুলতান রিসোর্ট বাড়ী ১০৮, এপার্টমেন্ট এ-২, সড়ক-৮, বøক-সি, বনানী, ঢাকা। মোবাইল: ০১৭৩০৭৯১৫৫২-৭

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com