শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
Uncategorized

স্পোর্টস ব্রা-তে ছবি দিয়ে ফের সমালোচনায় জয়া আহসান

  • আপডেট সময় শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • জয়ার ফোটোশ্যুটের ছবি নিয়ে সমালোচনা এর আগেও হয়েছে…
দুই বাংলার মানুষের কাছেই সমান জনপ্রিয় জয়া আহসান। বাংলাদেশের পাশাপাশি ভারতের বাংলা ছবিতেও চুটিয়ে কাজ করে চলেছেন। দেখে কেউ বলবে বয়স চল্লিশ ছুঁইছুঁই। তিনি আবার সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। নিজের নানা ফোটোশ্যুটের ছবি সবার সঙ্গে শেয়ার করে নিতে ভোলেননা মোটেও। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5দুই বাংলার মানুষের কাছেই সমান জনপ্রিয় জয়া আহসান। বাংলাদেশের পাশাপাশি ভারতের বাংলা ছবিতেও চুটিয়ে কাজ করে চলেছেন। দেখে কেউ বলবে বয়স চল্লিশ ছুঁইছুঁই। তিনি আবার সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। নিজের নানা ফোটোশ্যুটের ছবি সবার সঙ্গে শেয়ার করে নিতে ভোলেননা মোটেও। (ছবি-ইনস্টাগ্রাম)
কিছুদিন আগে এই ছবির জন্য তিনি ট্রোলড হয়েছিলেন। গোলাপি রঙের স্পোর্টস ব্রা পরা ছবিতে স্পষ্ট শরীরের প্রতিটা খাঁজ। নির্মেদ পেট। টোনড ফিগারে মাত করেছেন সকলকে। গায়ের জ্যাকেটটি ধরে রেখেছেন হাতে। আর তাতেই বাংলাদেশের অভিনেত্রীকে সানি লিওনের সঙ্গে তুলনা করা হয়েছি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5কিছুদিন আগে এই ছবির জন্য তিনি ট্রোলড হয়েছিলেন। গোলাপি রঙের স্পোর্টস ব্রা পরা ছবিতে স্পষ্ট শরীরের প্রতিটা খাঁজ। নির্মেদ পেট। টোনড ফিগারে মাত করেছেন সকলকে। গায়ের জ্যাকেটটি ধরে রেখেছেন হাতে। আর তাতেই বাংলাদেশের অভিনেত্রীকে সানি লিওনের সঙ্গে তুলনা করা হয়েছি। (ছবি-ইনস্টাগ্রাম)
এবার স্পোর্টস ব্রা-টা বদলালেও সমস্তটা একই আছে। আর তাতেই যেন বেশ বিরক্ত হয়েছেন নেট-নাগরিকরা। ‘আপনার কি আর কোনও ছবি নেই’, ‘জ্যাকেটখানা গায়ে পরে ফেলতে পারেন তো’, ‘শরীর দেখিয়ে যে কি মজা পান’-এর পাশাপাশি আরও অনেক নোংরা মন্তব্যও চোখে পড়ল কমেন্ট বক্সে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5এবার স্পোর্টস ব্রা-টা বদলালেও সমস্তটা একই আছে। আর তাতেই যেন বেশ বিরক্ত হয়েছেন নেট-নাগরিকরা। ‘আপনার কি আর কোনও ছবি নেই’, ‘জ্যাকেটখানা গায়ে পরে ফেলতে পারেন তো’, ‘শরীর দেখিয়ে যে কি মজা পান’-এর পাশাপাশি আরও অনেক নোংরা মন্তব্যও চোখে পড়ল কমেন্ট বক্সে। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনয়ের জোরেও দুই বাংলার দর্শকের কাছে জনপ্রিয় জয়া আহসান। ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘কণ্ঠ’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। ২০১৯ সালে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন। অতনু ঘোষের পরবর্তী ছবি ‘বিনি সুতোয়’ জুটি বেঁধতে চলেছেন ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5অভিনয়ের জোরেও দুই বাংলার দর্শকের কাছে জনপ্রিয় জয়া আহসান। ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘কণ্ঠ’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। ২০১৯ সালে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন। অতনু ঘোষের পরবর্তী ছবি ‘বিনি সুতোয়’ জুটি বেঁধতে চলেছেন ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম)
কেরিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। ২০০৪ সালে পরিচালর মোস্তফা সরয়ার ফারুকীর 'ব্যাচেলর' ছবি দিয়ে সিনেমার দুনিয়ায় পা রাখেন জয়া। পরবর্তীকালে নাসির উদ্দিন ইউসুফ পরিচালিত 'গেরিলা' ছবিতে বিলকিস বানু চরিত্রে অভিনয় করে ২০১২ সালে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার পান জয়া। তারপর আর ফিরে তাকাতে হয়নি।  (ছবি ইনস্টাগ্রাম)
5/5কেরিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। ২০০৪ সালে পরিচালর মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ ছবি দিয়ে সিনেমার দুনিয়ায় পা রাখেন জয়া। পরবর্তীকালে নাসির উদ্দিন ইউসুফ পরিচালিত ‘গেরিলা’ ছবিতে বিলকিস বানু চরিত্রে অভিনয় করে ২০১২ সালে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার পান জয়া। তারপর আর ফিরে তাকাতে হয়নি।  (ছবি ইনস্টাগ্রাম)

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com