শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
Uncategorized

সুন্দরবন ভ্রমনে “দ্যা সেইল” একটি আলোচিত নাম

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১

সুন্দরবন ভ্রমনে “দ্যা সেইল” একটি আলোচিত নাম। তাদের রয়েছে একটি অত্যাধুনিক কুবাইজ শিপ যার দৈর্ঘ ১২০ ফুট এবং প্রস্থ ২৩ ফুট। স্টিলের তৈরি জাহাজ। জাহাজে রয়েছে ৪৮ জনের বেড সম্বলিত আরামদায়ক কেবিন।

শিপটিতে রয়েছে ২টি ইঞ্জিন এবং জাহাজটির গতি ঘন্টায় নটিক্যাল মাইল১৫। জাহাজের ছাদে রয়েছে বসার ব্যবস্থা। আপনি এখানে বসে সুন্দরবনের অপার সৌন্দর্য উপভোগ করতে পারবেন। ছবি তুলতে পারবেন। নিরাপত্তার বিষয়টি সর্বাধিক গুরুত্ব দেয় “দ্যা সেইল”। ট্যুরিষ্ট ভেসেল হিসেবে নির্মান করা হয়েছে জাহাজটি। জাহাজটি দক্ষ স্টাফ দ্বারা পরিচালিত। সাবেক কয়েকজন শিপের ক্যাপটেন পরিচালনার দায়িত্বে আছেন।

 

পরিচালকগন তাদের অভিজ্ঞতার আলোকে জাহাজটির নিরাপত্তাকে বেশি গুরুত্ব দেন। শিপটিকে এমনভাবে সাজিয়েছেন যেন সুন্দরবন ভ্রমনকারীরা সর্বোচ্চ সেব এবং আরামদায়ক ভ্রমন করতে পারে। জাহাজে আছে সব ধরনের লাইফ সেভিং ইকুইপমেন্ট,ফায়ার ফাইটিং সিষ্টেম, রাডার, ইকো সাউন্ড সিষ্টেম। সবধরনের নিরাপত্তা ব্যবস্থার গুরুত্ব সর্বত্র বিদ্যমান।

রুমগুলো শীততাপ নিয়ন্ত্রিত। হাই কমোড টয়লেট, ৬টি রুমে এ্যাটাচড বাথরুম। বিছানাগুলো আরামদায়ক। ওপেন ডেক, সুন্দর সাজানো ডাইনিং এরিয়া যাত্রীদের ভ্রমন আনন্দদায়ক করার জন্য রয়েছে সব ধরনের ব্যবস্থা। আছে ইনডোর গেমের ব্যবস্থা। তিন বেলা সুস্বাদু খাবার।

 

 

 

 

 

 

 

 

এই শিপে একবার সুন্দরবন ভ্রমন গেলে আবার আপনাকে যেতে ইচ্ছে করবে। শিপ ক্রু এবং ভ্রমন গাইড সদা সর্বদা আপনাকে হাসিমুখে সেবা দেবে।

দ্যা সেইল এ সুন্দরবন ভ্রমন করতে চাইলে যোগাযোগ করতে পারেন ০১৭৯০-০১৪৪১২ নম্বরে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com