1. b_f_haque70@yahoo.com : admin2021 :
  2. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
সিলেটের প্রথম ফাইভ স্টার রেস্টুরেন্ট ‘প্লাটিনাম লাউঞ্জ’
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন

সিলেটের প্রথম ফাইভ স্টার রেস্টুরেন্ট ‘প্লাটিনাম লাউঞ্জ’

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

২৯ মার্চ, ২০১৯ সিলেটে প্রথম ফাইভ স্টার রেস্টুরেন্ট ‘প্লাটিনাম লাউঞ্জ’ এর উদ্বোধন হয়। নগরীর প্রাণকেন্দ্র কুমোরপাড়া রোডের কুমোরপাড়া কমপ্লেক্সে এই রেস্টুরেন্টটিতে প্রায় ২০০ মানুষের জন্য খাবার আয়োজন করা যাবে একসাথে। রেস্টুরেন্টের সঙ্গে সঙ্গে এখানে কফি লাউঞ্জ আর পার্টি সেন্টারের সুবিধাও রয়েছে। শুধু স্থানীয়রাই নয়, এখানে খাবারের স্বাদ নেয়ার জন্য আমন্ত্রিত যে কোনও দেশ থেকে আসা অতিথিরাও।

অভিজাত লাইফস্টাইল, অসাধারণ ডেকোরেশন, সুন্দর পরিবেশ আর সময়ের সঙ্গে মিলিয়ে বিলাসবহুল ক্যুইজিন-সব মিলিয়ে নতুন ধাঁচের এই রেস্টুরেন্টটি নজর কেড়েছে ভোজনরসিক সকল সিলেটবাসীর। পারিবারিক বা অফিসিয়াল যে কোনও ধরনের আয়োজনে রেস্টুরেন্টটি সব সময় আপনার পাশে রয়েছে। প্লাটিনাম লাউঞ্জ রেস্টুরেন্টে আন্তর্জাতিক মানের খাবারের স্বাদও মিলবে এবং তা পাওয়া যাবে সীমিত দামের মধ্যেই।

এখানে সপ্তাহ শেষে আয়োজন করা হয় লাইভ মিউজিকেরও। সিলেট শহরে নতুন এ অভিজ্ঞতার কারণে ইতোমধ্যেই তারা বেশ পরিচিতিও পেয়েছে। স্থানীয় তরুণ যারা গান গাইতে ভালোবাসে তাদের থেকে শুরু করে গানের তারকারাও যুক্ত হন এই মিউজিক ক্যাফেতে।

প্লাটিনাম লাউঞ্জ
প্লাটিনাম লাউঞ্জ। ছবি : সংগৃহীত

কী ধরনের খাবার : নান্দনিক সকল খাবারেরই স্বাদ মিলবে প্লাটিনাম লাউঞ্জে। অ্যাপেটাইজার, সুপ, সালাদ, স্যান্ডউইচ, বার্গার, পাস্তা, কন্টিনেন্টাল, চাইনিজ, থাই, বাংলাদেশি, তন্দুরি, বিরিয়ানি, নানা ধরনের ডেজার্ট, পানীয় রয়েছে খাবার মেন্যুতে। এছাড়াও মোজিতো, নানা ফলের জুস, মিল্কশেক তো থাকছেই।প্লাটিনাম লাউঞ্জের বাহারি খাবার

কফি লাউঞ্জ : বাংলাদেশে কফি কালচার এখন বেশ সমৃদ্ধ। প্রিয়জনকে সাথে নিয়ে কিছু সময় কাটানো, অথবা বন্ধুদের আড্ডায় কফির যেন তুলনা নেই। এই কালচারটিকে সিলেট শহরে পরিচিত করে তুলতেই রেস্টুরেন্টের সঙ্গে রয়েছে কফি লাউঞ্জও। হট কফি হোক বা কোল্ড কফি, যেটাই আপনি চাচ্ছেন, আপনার দেয়া অর্ডারের পরই তৎক্ষণাৎ সেটি বানিয়ে পরিবেশন করা হয়। সিলেট শহর চায়ের জন্য বিখ্যাত এ তথ্য সবার জানা। তাই কফি লাউঞ্জ হলেও চা পানের সুযোগ মিলবে না তাই কি হয়? যদি কফি আপনার পছন্দ না হয়, তবে আপনি বেছে নিতে পারেন পছন্দের ফ্লেভারের চা-টিও।প্লাটিনাম লাউঞ্জ।
পার্টি সেন্টার : ২০০ মেহমানসহ প্লাটিনাম লাউঞ্জ ছোট ও বড় সব ধরনের আয়োজন করার জন্য প্রস্তুত করেছে বেশ বড় একটি হল। যেকোনো ধরনের ইভেন্টের জন্য এই রেস্টুরেন্টের ক্যাটারিং প্রফেশনাল এবং অন্যান্য সদস্যবৃন্দ সদা উপস্থিত রয়েছেন। আপনি শুধু আপনার পছন্দ জানাবেন, বাকি আয়োজন তারাই সাজিয়ে দেবে।

প্লাটিনাম লাউঞ্জ
প্লাটিনাম লাউঞ্জ। ছবি : সংগৃহীত
সময় ও যোগাযোগ : প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১২টা পর্যন্ত খোলা থাকে প্লাটিনাম লাউঞ্জ। যে কোনও ধরনের তথ্য পেতে ও যোগাযোগের জন্য 01710-272539 এই নম্বরে ফোন দেয়া যাবে।  চাইলে এখানেও যোগাযোগ করতে পারেন বুকিংসহ নানা আয়োজন নিয়ে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com