1. [email protected] : admin2021 :
  2. [email protected] : cholo jaai : cholo jaai
সান ফ্রান্সিসকো এর সেরা আকর্ষণ
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন

সান ফ্রান্সিসকো এর সেরা আকর্ষণ

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১

আমাদের অনেক যারা এই এই ছিটমহল মধ্যে অবতরণ Bay এলাকায় হিসাবে পরিচিত অবিলম্বে একটি আড়াআড়ি তাই বিভিন্ন এবং সুন্দর উপর বসবাসের সৌভাগ্য স্বীকার করেন। তবুও, জীবনের প্রগাঢ় দিকগুলির দিকে ঝুঁকে পড়ার সম্ভাবনা রয়েছে – এবং ভুলে যাবেন যে প্রথমবারের মতো আমাদের সৈন্যের কাছে পৌঁছানোর জন্য যেসব দর্শনীয়, এমনকি সবচেয়ে সাধারণ, অত্যধিক-ফটোগ্রাফ এবং পর্যটনকারী গন্তব্যগুলি দেখা যায়। অতএব, আমার সেরা “ফার্স্টস”, এবং যা দর্শকদের আকর্ষণ করার জন্য অবিরত কিছু কিছু পুনর্বিবেচনা করার জন্য, এখানে “মুর্শী” প্রত্যেকটি প্রথমবারের মতো অতিথি অথবা বুধবারের তালিকাটি আমাদের ন্যায্য জমিতে অভিজ্ঞ হওয়া উচিত।

এটি একটি সান ফ্রান্সিসকো অব-বুদ্ধিমান, কিন্তু কিছু লোক আসলে তাদের ভ্রমণের সময় গোল্ডেন গেট ব্রিজে হাঁটতে পারে না। হাঁটা বা সাইকেল, কোন ব্যাপার আবহাওয়া। কুয়াশা ফোর্ট পয়েন্ট থেকে তার নিজস্ব রহস্যময় ট্রিপ – সেতু উত্তর দিকে ফোর্ট ব্যাকার থেকে।

সান ফ্রান্সিসকো ফেরি বিল্ডিং এ চিনি, চাউডার, চকলেট এবং পনির খান। মার্কেটপ্লেস জুড়ে স্থানীয় বিক্রেতাদের কাছ থেকে খাদ্য পণ্যগুলি দেখুন।

কেবেল কার রাইড একটি সূর্যাস্ত ককটেল জন্য নোব হিল উপর মার্ক শীর্ষে বন্ধ করুন। তারপর একটি আইরিশ কফি জন্য বুয়েনা ভিস্তা কাফে আবার হপ – প্রথম আইরিশ কফি কখনও মার্কিন যুক্তরাষ্ট্রে উত্তেজিত।

একটি সান ফ্রান্সিসকো বে ক্রুজ নিন এবং Alcatraz একটি ট্রিপ – রাতে ট্যুর বিশেষ করে সুপারিশ।

উত্তর বিচ মধ্যে Hang out এবং সান ফ্রান্সিসকো মধ্যে ইতালির একটি আসল স্বাদ প্রশংসা। (এখানে লিঙ্কটিও অন্যান্য ইটালিয়ান স্থানগুলি, উত্তর বিচরের বাইরে অবস্থিত।)

একটি সংগঠিত হাঁটা ট্যুর (বিনামূল্যে বা দেওয়া) নিন – কিছু অবিশ্বাস্য গুরূট খাদ্য বা চকলেট ওয়াক সহ আপনি পুরোনো বারবেরি কোস্ট ট্রেলের একটি স্ব-পরিচালিত ভ্রমণের জন্য মনোনীত করতে পারেন যা আপনাকে শহরের অনেক অঞ্চলে নিয়ে যায় – এবং কোইট টাওয়ার পর্যন্ত। টাওয়ারের ভিত্তি WPA ভরাটগুলির একটি প্যানোরামা রয়েছে। টাওয়ারের শীর্ষ সান ফ্রান্সিসকো এবং বে জুড়ে একটি অবিরাম দৃশ্য উপলব্ধ করা হয়।

সান ফ্রান্সিসকো প্রেসিডিয়ামে যান এবং দেখতে যান একটি সামরিক ইনস্টলেশনের প্রাকৃতিক হয়ে গেছে কি।

এছাড়াও Presidio মধ্যে, আপনি Crissy ফিল্ড মাধ্যমে গোল্ডেন গেট সেতু মাধ্যমে সাইকেল যাত্রা করা না, যদি, একটি সাইকেল ভাড়া এবং এটি করতে – অথবা সেতু বেস Crissy মাঠ কেন্দ্র থেকে Warming হট থেকে হাঁটা। একটি কফি আছে এবং পার্ক স্যুভেনির চরিত্রগত শিল্প খুঁজে দেখুন। ব্রিজে এটি একটি অবিশ্বাস্য দৃশ্য। এবং আপনি সেতু টাওয়ার বেস অতীত পদচারণা হিসাবে, আপনি ফোর্ট পয়েন্ট লাইন নিচে নিচে অন্বেষণ করতে পারেন, এবং কনটেইনার জাহাজ পাস দেখুন। বা উপরের দিকে থেকে গোল্ডেন গেট আরও ভাল দৃশ্য পেতে একটি ছোট পাহাড় আপ / বাইক আপ।

লর্ড অফ অনার এবং তার রডিন সংগ্রহ দেখুন। তারপর ল্যান্ডস শেষের দিকে উপকূলীয় ট্রিলের কাছে ড্রপ করুন, আশ্চর্যজনক ছবির সুযোগের জন্য সূর্যাস্তের কাছাকাছি পৌঁছানোর পরিকল্পনা করুন। বছরের নির্দিষ্ট সময়ে, ব্রাউন পেলিক্যানরা লন্ড এন্ড লুকার্টের উপরে উড়তে থাকে যেমন সূর্য নিচে যায় এটা একটি ভয়ঙ্কর দৃষ্টি – তাদের পার্টারডাইটাইল ছায়া শুধু ওভারহেড swooping। একটি শান্ত রাতে, ক্লিফ হাউস এর আলোগুলি Sutro বাথের এখনও জলের মধ্যে প্রতিফলিত। এটা জাদুকর।

যদি আপনি দিন আগে ক্লিফ হাউস পৌঁছানোর ঘটে, ক্যামেরা Obscura দেখতে ছোট ফি দিতে ভুলবেন না। এটি বিশ্বের প্রায় 20 টির মত ক্যামেরাগুলির মধ্যে একটি – যেমন একটি উদাহরণ প্রথম ফটোগ্রাফিক প্রযুক্তি। আপনি একটি চমত্কার দেখতে পাবেন, মহাসাগর ভিতরে ডায়নামিক প্যানোরামা ভিতরে।

ফিশারের ভার্ফ পরীক্ষা করুন – এবং পিয়ের 39 এ সমুদ্রের সিংহের কাছে হ্যালো বলুন। কিন্তু পর্যটক ছাঁচ ভেঙে ফেলুন এবং ডাউনটাইম এর কাছাকাছি থাকুন। এটা ভার্ফ একটি দর্শন মূল্য সান ফ্রান্সিসকো এর স্বীকৃত আইকন কিছু দেখুন। এক দোষী সাব্যস্ত: জমির মালিকানাধীন যে কেউ জালিয়াতির ভার্ফের জলপ্রপাতের আবাসন ভোগ করতে পারেন শুধু একটি সাওসাইড রিসর্ট বায়ুমণ্ডল সঙ্গে একটি পর্যটন গন্তব্য যে এটি সচেতন হতে।

আসল, অপারেটিং ক্যাবল এবং সান ফ্রান্সিস্কো এর তারের কার সিস্টেমের sheaves একটি কটাক্ষপাত জন্য বিনামূল্যে কেবেল কার বার্ন এবং যাদুঘর বন্ধ করুন। জাদুঘরে এছাড়াও হস্তশিল্প এবং ঐতিহাসিক তথ্য রয়েছে।

ক্লাসিক থেকে আমাদের আধুনিক যুগে পূর্ণ বর্ণমালা – সান ফ্রান্সিসকো দর্শনীয় জাদুঘরের মাসিক প্রদর্শনী দেখুন। কাঠামো নিজেদের মধ্যে উদ্ভাবনী ডিজাইন এবং স্থাপত্য pedigrees অন্তর্ভুক্ত। দেখুন: সান ফ্রান্সিসকো যাদুঘর (একটি থেকে Z) ।

ক্যালিফোর্নিয়া একাডেমী অব সায়েন্সেস এবং দি ইয়ং মিউজিয়ামে যান এবং গোল্ডেন গেট পার্কের মধ্য দিয়ে হাঁটার জন্য একটি লঞ্চ পয়েন্ট হিসাবে তাদের ব্যবহার করুন। (আকর্ষণীয় আকর্ষণের সাথে গোল্ডেন গেট পার্কের একটি মানচিত্র দেখুন।)

গোল্ডেন গেট পার্কের পশ্চিমে যখন, একটি বিয়ার জন্য বিচ শৈলী এ বন্ধ। প্রবেশপথের দেওয়ালগুলি আবৃত WPA murals দেখুন।

মিশনে না এমন স্যাক্স্ট এলিজিগুলি পরিদর্শন করুন যেটি জেলার উজ্জ্বল মিছরে। দেয়ালের রঙের একটি সম্পদ দেখার জন্য আশেপাশে হাঁটুন, এবং প্রিয় মিশন ডিস্ট্রিক্ট ভোটারগুলিতে শহরের সেরা খাবারগুলি উপভোগ করুন।

শিশুদের সান ফ্রান্সিসকো এর Marina জেলা মধ্যে Exploratorium যাও নিন। এটি একটি আশ্চর্যজনক, ছেলেদের এবং প্রাপ্তবয়স্কদের জন্য একরকম বিজ্ঞান ভিত্তিক অভিজ্ঞতা। (শহরের আরও কিছু ছেলেমেয়েদের আকর্ষণ দেখুন।)

দক্ষিণের বাজার (SoMa) এবং ইয়েরবা বুয়েনা গার্ডেনের মধ্য দিয়ে হাঁটুন। নাটকীয় ড্যানিয়েল লিবস্কান্ড ডিজাইনটি দেখতে সমসাময়িক ইহুদি জাদুঘরে রইল। আধুনিক শিল্পের সান ফ্রান্সিসকো মিউজিয়ামটি একটি হপ এবং সেখানে থেকে একটি স্কপ হয়, যেমন এলাকায় ছোট ছোট জাদুঘর।

Yerba Buena Gardens- এ, সোপার চা লাউঞ্জে টেপের বিকেল চা আছে, বাগানের একটি দৃশ্য সহ। অথবা সানফ্রান্সিস্কো এর প্রিয় চা কক্ষের অন্য কোথাও চোপড় পরে যখন আপনি আশেপাশে রোমিং করছেন

হঠাৎ ভিক্টোরিয়ান ভবনগুলির জন্য হ্যাস্ট অ্যাশবেরি জেলার মধ্য দিয়ে হেঁটে গিয়ে সেখানে আপনি পাবেন। আপনি প্রেমের সামার চাইছেন, আপনি হতাশ হতে হবে। কিন্তু আপনি পার্শ্ববর্তী শিলা শিকড় মধ্যে অন্তর্দৃষ্টি একটি বিট জন্য ফ্লোর পাওয়ার ট্যুর নিতে পারেন

টুইন পিক্স থেকে শহরের একটি অপ্রচলিত দৃশ্য পান। অথবা একটি স্ব-পরিচালিত হাঁটা ট্যুর অন্য একটি ভিউতে নিয়ে যান- অভ্যন্তরীণ সূর্যাস্তের গ্র্যান্ড ভিউ পার্ক ।

সান ফ্রান্সিসকো এর আর্থিক জেলা এক্সপোস্ট ব্যবসার দিন উচ্চতার সময় যখন এটি তার সবচেয়ে বুস্টে সেরা – এবং যখন এলাকার সব ডাইনিং প্রতিষ্ঠান খোলা হয়।

আর্থিক জেলায়, স্যামসাংয়ের 240 টিরও বেশি টিডিবি গ্রিলে অভিজ্ঞতা বিরাজ করছে। একটি কাপ চাদর এবং বার পান একটি পানীয় উপভোগ করুন।

আপনি যদি বেসবল ফ্যান হয়ে থাকেন তবে এটিটি পার্ক মার্কিন যুক্তরাষ্ট্রে একটি গ্রেট রেট্রো ballparks- এর মধ্যে অন্যতম।

যদি আপনি একটি বর্ধিত সময়ের জন্য এখানে থাকেন, সুন্দর পার্ক এবং সবুজ স্পেস ( সান ফ্রান্সিসকো এর সেরা পার্ক ) সুবিধা গ্রহণ করুন। যদি আপনি শীতকালীন একটি গাড়ী দিয়ে থাকেন, তবে অনন্য বৈশিষ্ট্য-দেখার জন্য বে এরিয়া এর কিছু জলাভূমি দেখুন । আমাদের সানফ্রান্সিসকো বে তাদের শীতকালীন বাড়ী তৈরি করে এমন পাখিদের পাল্টাপাল্টি উপহার আছে।

যদি আপনার সানফ্রান্সিস্কো বাইরে বাহির করার সময় থাকে, তাহলে মেরিন হেডল্যাণ্ডস এবং তার ডালের অনুপাতে মিস করবেন না। বে এরিয়া জুড়ে, আপনি হিল 88 এবং ব্যাটারি টাউনসলে যেমন সাবেক সামরিক স্থাপনা খুঁজে পাবেন – উভয়ই ওলফ রিজ ট্রিল এবং রডিয়ে বিচ থেকে অ্যাক্সেসযোগ্য।

সান ফ্রান্সিসকো এর স্থানীয় ব্লগারদের কিছু পড়ার মাধ্যমে শহরের একটি স্বাদ গ্রহণ করুন, যাদের মধ্যে বেশিরভাগই ফটোগ্রাফিক এবং রন্ধনসম্পর্কীয় পর্যবেক্ষণের সাথে শহরের কাছাকাছি ভ্রমণ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com