শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

সরকারিভাবে ফিজিতে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

  • আপডেট সময় শনিবার, ৪ মার্চ, ২০২৩

দক্ষিণ প্রশান্ত মহাসাগরের দ্বীপ রাষ্ট্র ফিজিতে কম খরচে সরকারিভাবে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল)।

বোয়েসেলে’র ওয়েবসাইটে কর্মী নিয়োগের এই বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশটির বিভিন্ন রেস্টুরেন্ট এবং দোকানে অভিজ্ঞ শেফ ও ম্যানেজার’সহ বেশ কিছু পদে ৩০ কর্মী (পুরুষ) নিয়োগ দিবে ফিজি। এক্ষেত্রে আগ্রহী প্রার্থীকে চলতি বছরের ১০ মার্চের মধ্যে অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। তবে আবেদনকারীর স্ব স্ব কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

১. পদের নাম: সিনিয়র/হেড বেকার , পদের সংখ্যা: ৩টি, বেতনঃ প্রতিবছর ৩০ থেকে ৪০ হাজার ফিজি ডলার, বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

২. পদের নাম: ব্রেড বেকার, পদের সংখ্যা: ৩টি, বেতনঃ প্রতিবছর ১৫ থেকে ২০ হাজার ফিজি ডলার, বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

৩. পদের নাম: পেস্ট্রি বেকার, পদের সংখ্যা: ৩টি, বেতনঃ প্রতিবছর ১৫ থেকে ২০ হাজার ফিজি ডলার বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

৪. পদের নাম: রোস্টারি/মিট শেফ , পদের সংখ্যা: ৩টি, বেতনঃ প্রতিবছর ১৫ থেকে ২০ হাজার ফিজি ডলার, বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

৫. পদের নাম: মিট কাটার পদের সংখ্যা: ৩টি, বেতনঃ প্রতিবছর ১৫ থেকে ২০ হাজার ফিজি ডলার, বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

৬. পদের নাম: ম্যানেজার, পদের সংখ্যা: ১টি, বেতনঃ প্রতিবছর ২০ থেকে ৪০ হাজার ফিজি ডলার, বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

৭. পদের নাম: রিটেইল ফ্রিজার স্টক সুপারবাইজার, পদের সংখ্যা: ৩টি, বেতনঃ প্রতিবছর ১৫ থেকে ২০ হাজার ফিজি ডলার, বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

৮. পদের নাম: রিটেইল মার্সেন্টাইজার সুপারবাইজার, পদের সংখ্যা:৩টি, বেতনঃ প্রতিবছর ১৫ থেকে ২০ হাজার ফিজি ডলার, বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

৯. পদের নাম: রিটেইল প্রোডিউস সুপারবাইজার, পদের সংখ্যা:৩টি, বেতনঃ প্রতিবছর ১৫ থেকে ২০ হাজার ফিজি ডলার, বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

১০. পদের নাম: জেনারেল বিল্ডিং মেইনটেন্যান্স সুপারবাইজার, পদের সংখ্যা:১টি, বেতনঃ প্রতিবছর ১৫ থেকে ২০ হাজার ফিজি ডলার, বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

১১. পদের নাম: কমার্শিয়াল রেফ্রিজেটর ওয়েল্ডার /ফেব্রিকেটর , পদের সংখ্যা:২টি, বেতনঃ প্রতি ঘণ্টায়: ৭ থেকে ৮ ফিজি ডলার, বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

১২. পদের নাম: স্টিল ওয়েল্ডার /ফেব্রিকেটর, পদের সংখ্যা:২টি, বেতনঃ প্রতি ঘণ্টায়: ৭ থেকে ৮ ফিজি ডলার,বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কর্মীর চাকরির চুক্তির মেয়াদ ২ বছর এবং নবায়নযোগ্য।প্রতি সপ্তাহে ৪০-৪৮ ঘণ্টা কাজ করতে পারবেন। এতে আনুমানিক মাসিক বেতন কমপক্ষে ৪০ থেকে ৫০ হাজার টাকা। সেইসাথে কর্মীর প্রাথমিক চিকিৎসার খরচ ও প্রয়োজনীয় আসবাবপত্রসহ থাকা এবং কর্মস্থলে যাতায়াতের পরিবহনের খরচ নিয়োগদাতা কোম্পানি বহন করবে। তবে খাওয়া খরচ নিজেকে বহন করতে হবে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

এছাড়া চাকরিতে যোগদানের বিমানভাড়া বহন করবে কর্মী। তবে চাকরি শেষে দেশে ফিরে আসার বিমানভাড়া নিয়োগকারী কোম্পানি বহন করবে। অন্যান্য শর্তাবলি ফিজির শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে।

আগ্রহী প্রার্থীদের ইংরেজিতে এক কপি জীবনবৃত্তান্ত, অভিজ্ঞতার সনদ, পাসপোর্টের রঙিন কপি এবং অন্যান্য তথ্য জমা দিয়ে বোয়েসেলের দেয়া ফরম পূরণ করতে হবে। পরে নির্বাচিত প্রার্থীদের বোয়েসেলের নির্ধারিত সার্ভিস চার্জ এবং বিধি মোতাবেক অন্যান্য সরকারি ফি প্রদান করতে হবে।

যোগাযোগের ঠিকানা:
প্রবাসী কল্যাণ ভবন (৫ম তলা ), ৭১-৭২ ইস্কাটন গার্ডেন, রমনা, ঢাকা-১০০০ ।

যোগাযোগ নাম্বারঃ
ফোনঃ +৮৮-০২-৫৮৩১১৮৩৮, ৪৮৩১৯১২৫ ও ৮৪৩১৭৫১৫ (পিএবিএক্স)
ইমেইলঃ info@boesl.gov.bd / md@boesl.gov.bd
ওয়েবঃ www.boesl.gov.bd

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com