বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
Uncategorized

শুকতারা ন্যচার রিট্রিট রিসোর্ট

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

শুকতারা ন্যচার রিট্রিট রিসোর্ট সিলেটের খদিম/ ভুরজান চা বাগানের পার্শ্বে একটি পাহাড়ে অবস্থিত। রির্সোটটি প্রকৃতিপ্রেমীদের দেবে এক অনাবিল আনন্দ। যদি আপনি প্রকৃতিপ্রেমী হন এবং প্রকৃতির মাঝে হারিয়ে যেতে চান তাহলে অবশ্যই আপনাকে এখানে আসতে হবে।

সিলেটের আশেপাশে অসংখ্য রিসোর্ট গড়ে উঠেছে। কিন্তু শুকতারাকে ইকো ফ্রেন্ডলি করে গড়ে তোলা হয়েছে। শহরের কোলাহল এবং ধুলাবালুমুক্ত একদম পাহাড় এবং জঙ্গলের মধ্যে এর অবস্থান। এটি সত্যিকার হানিমুন বা পরিবার নিয়ে বেড়ানোর জন্য একটি পারফেক্ট ডেস্টিনেশন। সবুজ বন আর পাহাড় আপনাকে ভিষন আনন্দ দেবে। নিরিবিলি পরিবেশে প্রকৃতিকে কাছ থেকে উপভোগ করতে তাই চলে আসুন শুকতারা রিসোটের্। স্থানীয় বাশ বেত দিয়ে তৈরী রিসোটের্ প্রাকৃতিক পরিবেশের সাথে মিলে মিশে আছে। দোতলা একটি বিল্ডিং রিশেপশন লাউজ্ঞ, লাইব্রেরী এবং একটি রেস্ট্রুরেন্ট আছে। কটেজটিতে পরিবারের সবাইকে নিয়ে থাকতে পারেন। কটেজের ব্যালকনিতে বসে উপভোগ করতে পারেন প্রকৃতি।

সানজার মায়া নামে একটি খেলাঘর আছে যেখানে বসে সমস্ত বন উপভোগ করতে পারেন বা নিজেরা বার বিকিউ করতে পারেন। রিসোর্টে একটি সুইমিং পুল আছে। বাচ্চাদের উপভোগের জন্য একটি বিরাট পুল রয়েছে। এখানে জিম, স্টিমবাথ এবং সউনারও ব্যবস্থা আছে। প্রকৃতিকে কোন রকম নষ্ট না করে রিসোর্টটি প্রকৃতির মধ্যে সৃষ্টি করা হয়েছে। গাছ গাছালিতে ভরা একটা নির্মল পরিবেশ সর্বদা বিরাজমান। ঘরের বাইরে বসে গান শুনতে পারেন এবং প্রকৃতি উপভোগ করতে পারেন। বনের ভিতর সরু পাকা রাস্তায় হেটে বেড়াতে পারেন বা সাইকেল চালাতে পারেন। আকাশে পাখি উড়ে বেড়ায় আপন মনে। এখানে শহরের কোলাহল থেকে অরণ্যের নিঃশব্দ অনাবিল আনন্দ উপভোগ করতে পারবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com