শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
Uncategorized

লকডাউনে প’র্ন দেখার হিড়িক, শীর্ষে রয়েছে যে দেশ

  • আপডেট সময় সোমবার, ২১ জুন, ২০২১

ভাইরাস নভেল করোনায় বিশ্বজুড়ে চলছে লকডাউন। আর এ সময় ভারতেই দেখা গিয়েছে নীল ছবি দেখার ক্ষেত্রে সবচেয়ে বড় চাহিদা। রাতারাতি সেটা বেড়ে গিয়েছে পুরো ৯৫ শতাংশ। বিশ্বজুড়ে লকডাউন এক সঙ্গে শুরু হয়নি। মা’রণ ভাইরাস যখন যেমন যে দেশে থাবা বসিয়েছে সেই রকমভাবে লকডাউনও শুরু হয়েছে ধাপে ধাপে। আর সেই লকডাউনের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে সেসব দেশের মানুষদের মধ্যে প’র্ন দেখার প্রবণতা। অন্যান্য সময়ে ওই সব দেশের মানুষ যতটা নীল ছবি দেখেন সেই তুলনায় লকডাউন চলাকালীন সময়ে তাঁরা অনেকটাই তা বেশি দেখছেন বলে দাবি করেছে বিশ্বের সবচেয়ে বড় ও জনপ্রিয় প’র্ন ওয়েবসাইট ‘প’র্নহাব’।

তারা একটি সমীক্ষাও করেছে যে, কোন দেশের মানুষ এই লকডাউন চলার সময়ে কতটা বেশি প’র্ন দেখছেন অন্য সময়ের তুলনায়। তাতেই দেখা যাচ্ছে বিশ্বের তাবড় তাবড় দেশকে কার্যত হারিয়ে দিয়েছে ১৩০ কোটি মানুষের দেশ ভারত। প’র্নহাব তাঁদের সমীক্ষার রিপোর্ট প্রকাশ করেছে।

এতে দেখা যাচ্ছে, বিশ্বজুড়েই কার্যত লকডাউনের সময়ে বেড়েছে নীল ছবি দেখার প্রবণতা। সেই বৃদ্ধির হার আবার এক একটা দেশে এক এক রকম। যেমন ফ্রান্সে বেড়েছে ৪০ শতাংশ, জার্মানিতে ২৫ শতাংশ, আমেরিকায় ২৬ শতাংশ, ইতালিতে ৫৫ শতাংশ, রাশিয়াতে ৫৫ শতাংশ, স্পেনে ৬০ শতাংশ। আর ভারতে?-৯৫ শতাংশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com