বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
Uncategorized

রেস্তোরাঁর কাজ হারানো নারীর আয় এখন ২০ লাখ টাকা

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

কাজ হারানো নারীর আয় এখন ২০ লাখ টাকা! রাইলে ডিজেল নামে ৩১ বছর বয়সী ব্রিটিশ নারী পেশায় ছিলেন লন্ডনের একটি রেস্তোরাঁর ম্যানেজার। কিন্তু লকডাউনে কাজ হারিয়ে বেশ চিন্তায় পড়ে যান। তবে এখন তিনি আয় করছেন প্রতি মাসে ২০ হাজার পাউন্ডেরও বেশি; যা বাংলাদেশি মুদ্রায় ২০ লাখ টাকার বেশি। খবর লন্ডন নিউজ টাইমের।

তিনি এখন স্বামীকে নিয়ে ভিডিও বানিয়ে প্রতি মাসে এ টাকা রোজগার করছেন, তবে তা পর্নোভিডিও। রাইলে ডিজেল লন্ডনের একটি রেস্তোরাঁয় কাজ করার সময় তার মাসিক রোজগার ছিল আড়াই হাজার পাউন্ড। কিন্তু প্রাপ্তবয়স্কদের সাইটে আশাতীত সাফল্য রাইলে এবং তার স্বামীর আয় কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। গত এক বছরে তারা রোজগার করছেন ৩ লাখ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায়; যা ৩ কোটি টাকারও বেশি।

স্বামীর সঙ্গে পর্নোভিডিও বানানোর এ কাজ তিনি যে উপভোগ করছেন, সে কথা ব্রিটেনের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন রাইলে। তার বিরুদ্ধে ওঠা ‘দেহ বিক্রির’ অভিযোগও প্রত্যাখ্যান করেছেন তিনি। তিনি বলেছেন, আমার স্বামী একমাত্র পুরুষ, যার সঙ্গে আমি শয্যা ভাগ করেছি।

তিনি আরও বলেছেন, লোকে বলছে আমি দেহ বিক্রি করছি। কিন্তু আমি কেবলমাত্র ভিডিও বিক্রি করছি। অন্য পুরুষের সঙ্গে কখনো বিছানায় যায়নি। কেমন করে দেহ বিক্রি করলাম? রাইলে জানিয়েছেন, তার স্বামী ছোটবেলার বন্ধু। এই ভিডিও তৈরির মাধ্যমে তিনি স্বামীর সঙ্গে ভালোবাসা প্রকাশ্যে আনছেন মাত্র।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com