1. b_f_haque70@yahoo.com : admin2021 :
  2. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
রেডিসন বে ভিউ হোটেল
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন

রেডিসন বে ভিউ হোটেল

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১

শুধু উচ্চবিত্তই নয়, মধ্যবিত্ত শ্রেণির কাছেও জনপ্রিয় হয়ে উঠেছে চট্টগ্রামের প্রথম ও একমাত্র পাঁচতারা হোটেল “রেডিসন বে ভিউ”।বিখ্যাত এই চেইন হোটেলটি এখন দেশি-বিদেশি খেলোয়াড়দের প্রথম পছন্দ। বিভিন্ন করর্পোরেট গ্রপের বার্ষিক সভা থেকে শুরু করে ওয়েডিং ফেস্টিভাল এবং সংবাদ সম্মেলন করার জন্যও জনপ্রিয় ভেন্যু হয়ে উঠেছে এই হোটেলটি।

রেডিসন বে ভিউ হোটেলের মহাব্যবস্থাপক বলেন, আমাদের অনন্য বৈশিষ্ট্যই অন্যদের চেয়ে আমাদের পৃথক অবস্থানে এনেছে। আমাদের রয়েছে বিশাল লবি, ২৪১টি রুম, তিন হাজার অতিথি ধারণক্ষমতা সম্পন্ন দুটি ব্যাংকুইট হল, পিলারহীন বিশাল হল, পাচঁটি ভিন্ন মানের রেস্টুরেন্ট ও আন্তর্জাতিক মানের শেফ ও সিকিউরিটি সিষ্টেম, ডেডিকেটেড প্রশিক্ষিত কর্মী ও অসাধারন ইন্টেরিয়র।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এমন বিশেষ বৈশিষ্ট্য থাকার পরও সব শ্রেণির গ্রাহকদের জন্য বিশেষ অফার দিয়ে তাঁদের কাছে টানার চেষ্টা করছে। এতে হোটেলের অকুপেন্সি অনেক বেড়েছে।

২০১৫ সালে চট্টগ্রামে হোটেলটির যাত্রা শুরু থেকে এ পর্যন্ত উল্লেখযোগ্য হারে ভোক্তা বেড়ে চলেছে। বর্তমানে ৬৫ শতাংশ পর্যন্ত অকুপেন্সি বা পূর্ণতা নিয়ে রেডিসন বøু চিটাগং পরিচালিত হচ্ছে, পাশাপাশি আয় বাড়ছে দিন দিন। হোটেলটিকে চট্টগ্রামের মানুষের কাছে আগ্রহী করে তুলতে বিভিন্ন উৎসবে একেবারে নূন্যতম ভাড়া অফার করা হয়।

নিচ্ছিদ্র নিরাপত্তা এবং আন্তর্জাতিক মানের সার্ভিসের নিশ্চয়তা দিচ্ছে রেডিসন বে ভিউ হোটেল, যা চট্টগ্রামের আর কোথাও নেই। এ ছাড়া ইউনিক বা অনন্য বৈশিষ্ট্য হচ্ছে, এই হোটেলে পিলারলেস কনফারেন্স হল আছে, যেখানে ৮০০ জন একসঙ্গে অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ রয়েছে আর ব্যাংকুইটের সামনে প্রি-ফাংশন এরিয়ার বিশাল স্থানও আছে।

২২ তলা এই হোটেলে কক্ষ রয়েছে ২৪১টি। এর মধ্যে ২২২টি সুপিরিয়র রুম, ১৩টি জুনিয়র স্যুট ও চারটি এক্সিকিউটিভ স্যুট। হোটেলের একেবারে উচুঁতে রয়েছে দৃষ্টিনন্দন বিশাল সুইমিংপুল। ভিভি আইপি দের জন্য রয়েছে প্রেসিডেন্সিয়াল স্যুট ও রয়েল স্যুট। এসব স্যুটের পাশে রাখা হয়েছে পৃথক বিশেষ সুইমিংপুল। আর স্বাস্থ্যসচেতনদের জন্য আন্তর্জাতিক মানের স্পা, সুইমিংপুল, জিমনেসিয়াম, সেই সঙ্গে লন টেনিস কোর্টের সুবিধা রয়েছে হোটেলটিতে।

হেটেলের সর্বোচ্চ ফ্লোরে বসেই কর্ণফুলী নদী, পাহাড় ও সাগড় একসঙ্গে দেখার অনন্য সুযোগ হোটেলটিকে বিশেষ বৈশিষ্টমন্ডিত করেছে।

উল্লেখ্য, রেডিসন বøু হোটেল  অন্যতম স্বনামধন্য ব্র্যান্ড, যা পৃথিবীর ১০২টি দেশে ১২৮টির বেশি হোটেল পরিচালনায় নিয়োজিত আছে। সিডনি, সাংহাই, নয়াদিল্লিসহ এশিয়া প্যাসিফিকের গুরুত্বপূর্ণ শহরে ৪৪টি রেডিসন  হোটেল চালু আছে এবং ৩৪টি নির্মানাধীন রয়েছে

রেডিসন হোটেলের আতিখেয়তার মূলমন্ত্রই হচ্ছে হ্যাঁ আমরাই পারি। শতভাগ সন্তুষ্টির নিশ্চয়তাসহ প্রথম শ্রেনির মর্যাদার হোটেল সুবিধা এবং আধুনিক পর্যটন সুবিধা সেবা প্রদানে হোটেল রেডিসন অঙ্গীকারবদ্ধ।

রেডিসন  বে ভিউয়ের ঠিকানা
এস এস খালেদ রোড, লালখান বাজার, চট্টগ্রাম।
ফোন: ০৩১-৬১৯৮০০।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com