শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জুন, ২০২৪

বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকতের ইনানি বিচে গড়ে তোলা হয়েছে পাঁচ তারকা মানের ‘হোটেল রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা’। একপাশে সমুদ্র আর অন্য পাশে আকাশচুম্বী পাহাড় নিয়ে পর্যটকের স্বাগত জানাতে সর্বদা প্রস্তুত এই লাক্সারিয়াস হোটেল রিসোর্টটি।

প্রায় ৫০ বিঘা জায়গার ওপর বিস্তৃত রিসোর্টটির ভেতর এবং বাইরের প্রতিটি নির্মাণে আভিজাত্য ও স্বকীয়তা বিশেষভাবে চোখে পরে; যা হোটেলে আগত অথিতিদের মাঝে এক রাজকীয় অনুভুতি এনে দেয়।

হোটেল রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্টটিতে রয়েছে ৪৯৩ টি কক্ষ। যেখানে হিল ভিউ ও সী ভিউ এই দুই রকম ভিউ এর মিস্রনে রয়েছে সুপিরিয়র কক্ষ। প্রিমিয়াম সী ভিউ স্যুইটে মিলবে ডাইনিং এবং লিভিং এরিয়া। প্যানারমিক শী ভিউ স্টুডিও স্যুইটে মিলবে লিভিং, ডাইনিং এবং বেলকনি। দুই ধরণের নিম্ন আয়তনের এক্সজিকিউটিভ স্যুইট গুলোতেও মিলবে একই সুবিধা।

ফ্যামিলি স্যুইটে আছে সৈকত মুখী বেলকনি, আলাদা লিভিং স্পেস, একটি মাস্টার বেড এবং ওয়াস রুম। এছাড়া বিশেষ ব্যক্তিদের জন্য রয়েছে আলাদা ব্যবস্থা। নবদম্পতিদের জন্য রয়েছে লাক্সারিয়াস হানিমুন স্যুইট; যেখানে সংসারের যাবতীয় প্রয়োজনীয় জিনিষ রাখা আছে। এছাড়া প্রতিটি রুমে রয়েছে ২৪ ঘণ্টা রুম সার্ভিস ও ফ্রি ওয়াই ফাই এর সুবিধা।

সী পার্ল রিসোর্টের অন্যান্য সুযোগ সুবিধার মধ্যে রয়েছে আন্তর্জাতিক মানের বার, কফি শপ, সুইমিং পুল, শিশু গ্রাউন্দ, ব্যায়ামাগার, থ্রিডি মুভি হল ও স্পা রুম।আর আউটডর একটিভিটির মধ্যে আছে স্প্রিড বোর্ড রাইডিং, প্যাঁরাসেইলিং ও ডীপ সী ফিশিং।

আন্তর্জাতিক যে কোনো সম্মেলন এবং মিটিং এর সুব্যবস্থাও রয়েছে এখানে। তাছাড়া ১০ একর জায়গার ওপর গালা নাইট, বিভিন্ন অনুষ্ঠান, ডেসটিনেশন ওয়েডিং এর সুব্যবস্থা আছে। আরো রয়েছে এই রিসোর্টের নিজস্ব বীচ, যা সবার মন কাড়ে।

যেভাবে যাবেন:

কক্সবাজার পৌঁছে কলাতলি থেকে মাইক্রোবাস বা সিএনজিতে করে সহজেই চলে যেতে পারবেন হোটেল রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্টটিতে। আর আগে থেকে বুকিং দেয়া থাকলে রিসোর্টের গাড়িতেই যেতে পারবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com