বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

রত্নদ্বীপ রিসোর্ট

  • আপডেট সময় শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

পাবনা বাংলাদেশের উত্তরাঞ্চলের একটি ঐতিহাসিক গুরুত্বপূর্ন প্রাচীন জেলা। ইতিহাস ঐতিহ্য আর প্রাকৃতিক সৌন্দর্য্যে ঘেরা সম্ভাবনাময় পর্যটন কেন্দ্র। আর এই শহরের পাশেই গড়ে উঠেছে ইকো রিসোর্ট রত্নদ্বীপ। আধুনিক সকল সুযোগ-সুবিধার সাথে সজ্জিত পাবনার প্রথম পাঁচতারকা রত্নদ্বীপ রিসোর্ট।

শহরের দূষণ ও কোলাহলযুক্ত জীবনযাত্রা থেকে যদি হারিয়ে যেতে চান, তবে ঘুরে আসতে পারেন পাবনার রত্নদ্বীপ রিসোর্ট থেকে। পাবনা শহর থেকে মাত্র ছয় কিলোমিটার দূরে জালালপুরে সুবিশাল জায়গা নিয়ে গড়ে উঠেছে এই রিসোর্টটি।

রত্নদ্বীপ রিসোর্টটি আসলে একটি ইকো রিসোর্ট। রাত কাটানোর জন্য এখানে রয়েছে ১১টি সুইটসহ ৪৫টি প্রশস্ত বারান্দা সহ গেস্টরুম। বিনোদনের জন্য এখানে রয়েছে হাতছানি নামে একটি ওপেন থিয়েটার। মনোরম পরিবেশে খাবারের জন্য রয়েছে মেঘমুক্ত ডাইনিং এবং উপলব্ধি ক্যাফে।

খাবারের পাশাপাশি সুন্দর সময় কাটানোর জন্য আছে কিছুক্ষণ রেস্তোরাঁ। বিভিন্ন রকম কুইজিন এর টেস্ট নেয়া যাবে সেখানে। বিভন্ন রকম দেশী খাবারের পাশাপাশি ইতালিয়ান খাবার, মেডিটোরিয়ান অঞ্চলের খাবার, আরব খাবার সহ বেশ কিছু কুইজিন রয়েছে সেখানে। অথিতিরা চাইলে বিশেষ বুফের বাবস্থাও করা হয়। বড় অনুষ্ঠান অথবা কর্পোরেট ডিনার পার্টির জন্য আছে নিখুঁত সেটিং। এছাড়া বাচ্চাদের বসার জন্য রয়েছে আরামদায়ক ব্যবস্থা।

ব্যস্ত জীবন থেকে নিজেকে রিল্যাক্স করতে অথবা প্রিয়জনের সাথে নিরিবিলি কিছু সময় কাটাতে চাইলে ঘুরে আসতে পারেন পাবনার রত্নদ্বীপ রিসোর্ট থেকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com