বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
Uncategorized

মেঘবাড়ি রিসোর্ট

  • আপডেট সময় সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

ঢাকা শহরে আমাদের প্রায় সবার জীবন চলে ঘড়ির কাঁটা। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে অফিসে যাওয়া, আবার সন্ধ্যা গড়িয়ে বাড়ি ফেরা। সাপ্তাহিক ছুটিতেও যেন ঘুরতে যাওয়ার সুযোগ নেই। কারণ ওই দিনটা বাজার বা সংসারের অন্য কাজের জন্য রাখতে হয়।

কিন্তু সব সময় ব্যস্ততা, দায়িত্ব এবং কাজের ভিড়ে নিজেকে বিলিয়ে না দিয়ে একটু বিরতি নিতে হয়। সাপ্তাহিক ছুটিতে দূরে ঘুরতে যাওয়া সম্ভব না হলে রাজধানীর আশপাশেই কোনো সুন্দর, নিরিবিলি জায়গা থেকে ঘুরে আসতে পারেন। এখন নিশ্চয় ভাবছেন ঢাকার কাছে ঠিক কোন জায়গায় পরিবার-পরিজন নিয়ে কিছু সময় কাটিয়ে আসা যেতে পারে?

বর্তমানে ঢাকার খুব কাছের জেলা গাজীপুরে গড়ে উঠেছে বেশ কিছু রিসোর্ট। সুন্দর, নিরিবিলি আর গ্রামীন পরিবেশ হওয়ায় রিসোর্টগুলো জনপ্রিয়তাও পেয়েছে বেশ। তেমনই একটি রিসোর্ট ‘মেঘবাড়ি’।

গাজীপুরের কালিগঞ্জে বেশ পরিপাটি করে গড়ে তোলা হয়েছে রিসোর্টটি। খুব একটা বড় না হলেও সবুজের সমারোহ আর মনমুগ্ধকর দৃশ্য আপনাকে বিমোহিত করবে। রিসোর্টটিতে রয়েছে একটি কৃত্রিম টিলা। এখানে বসে পুরো রিসোর্টের সৌন্দর্য উপভোগ করা যায়। এছাড়া রয়েছে বাচ্চাদের জন্য শিশুপার্ক, সুইমিং পুল আর খেলার মাঠ। বন্ধু কিংবা পরিবারের সদস্যদের নিয়ে সারাদিন হৈচৈ করে আনন্দময় সময় কাটানোর একটি অপশন হতে পারে ‘মেঘবাড়ি রিসোর্ট।

এন্ট্রি ও প্যাকেজ:

মেঘ বাড়ি রিসোর্টে প্রবেশ ফি জনপ্রতি ১০০ টাকা। এছাড়া নাইট স্টে প্যাকেজের জন্য ভিন্ন মূল্যের ৫টি কটেজ রয়েছে।

নন এসি কটেজ রুম: নন এসি কটেজ রুম ভাড়া মাত্র ৩,০০০ টাকা (প্রতি রাতে)। ভ্যাট এবং সার্ভিস চার্জ আলাদাভাবে প্রযোজ্য। ২টি গেস্ট রুমের প্রতিটিতে রিসোর্ট ম্যানেজমেন্ট, জায়ান্ট ওয়াশরুম থেকে প্রতিটি রুমে ডাবল বেড এবং কাউচ পাওয়া যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com