1. admin2@cholojaai.net : admin2 :
  2. b_f_haque70@yahoo.com : admin2021 :
  3. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
মেঘবাড়ি রিসোর্ট
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিমান দুর্ঘটনার জেরে আটকে পড়েছিলেন Amazon জঙ্গলে, ৫ সপ্তাহ পর নিরাপদে ফিরলেন বাড়ি বাংলাদেশের দুই বোনকে ভারতের যৌনপল্লীতে বিক্রি সন্তান বুদ্ধিমান হওয়ার পিছনে মায়ের ভূমিকাই বেশি দেশের ইতিহাসে খোলা বাজারে ডলারের দাম সর্বোচ্চ, ১১৯ টাকা প্রেমিকের এই খারাপ অভ্যাসেই সঙ্গ ত্যাগ করেন মহিলারা! সময় থাকতে শুধরে নিন নিজেকে প্রথম ডেটেই বান্ধবীর মন জয় করতে চান? কোন ভুলগুলি এড়িয়ে চললেই মিলবে ফল ২৩০০ কোটি টাকার মালিক হয়েও অক্ষয় কুমারের নেই কোনো অহংকার সংসারের হাল ধরতে ফ্লেক্সিলোডের দোকান করা রুনা এখন ব্যাংকের বড় অফিসার ভারত রাস্তা নিল তবে যাওয়ার সুযোগ দিল না নৌকাডুবে অর্ধশতাধিক অভিবাসন প্রত্যাশী নিখোঁজ গ্রিসে

মেঘবাড়ি রিসোর্ট

চলোযাই ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ৩০ মে, ২০২২

ঢাকা শহরে আমাদের প্রায় সবার জীবন চলে ঘড়ির কাঁটা। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে অফিসে যাওয়া, আবার সন্ধ্যা গড়িয়ে বাড়ি ফেরা। সাপ্তাহিক ছুটিতেও যেন ঘুরতে যাওয়ার সুযোগ নেই। কারণ ওই দিনটা বাজার বা সংসারের অন্য কাজের জন্য রাখতে হয়।

কিন্তু সব সময় ব্যস্ততা, দায়িত্ব এবং কাজের ভিড়ে নিজেকে বিলিয়ে না দিয়ে একটু বিরতি নিতে হয়। সাপ্তাহিক ছুটিতে দূরে ঘুরতে যাওয়া সম্ভব না হলে রাজধানীর আশপাশেই কোনো সুন্দর, নিরিবিলি জায়গা থেকে ঘুরে আসতে পারেন। এখন নিশ্চয় ভাবছেন ঢাকার কাছে ঠিক কোন জায়গায় পরিবার-পরিজন নিয়ে কিছু সময় কাটিয়ে আসা যেতে পারে?

বর্তমানে ঢাকার খুব কাছেগড়ে উঠেছে বেশ কিছু রিসোর্ট। সুন্দর, নিরিবিলি আর গ্রামীন পরিবেশ হওয়ায় রিসোর্টগুলো জনপ্রিয়তাও পেয়েছে বেশ। তেমনই একটি রিসোর্ট ‘মেঘবাড়ি’।

গাজীপুরের কালিগঞ্জে বেশ পরিপাটি করে গড়ে তোলা হয়েছে রিসোর্টটি। খুব একটা বড় না হলেও সবুজের সমারোহ আর মনমুগ্ধকর দৃশ্য আপনাকে বিমোহিত করবে। রিসোর্টটিতে রয়েছে একটি কৃত্রিম টিলা। এখানে বসে পুরো রিসোর্টের সৌন্দর্য উপভোগ করা যায়। এছাড়া রয়েছে বাচ্চাদের জন্য শিশুপার্ক, সুইমিং পুল আর খেলার মাঠ। বন্ধু কিংবা পরিবারের সদস্যদের নিয়ে সারাদিন হৈচৈ করে আনন্দময় সময় কাটানোর একটি অপশন হতে পারে ‘মেঘবাড়ি রিসোর্ট।

এন্ট্রি ও প্যাকেজ:

মেঘ বাড়ি রিসোর্টে প্রবেশ ফি জনপ্রতি ১০০ টাকা। এছাড়া নাইট স্টে প্যাকেজের জন্য ভিন্ন মূল্যের ৫টি কটেজ রয়েছে।

নন এসি কটেজ রুম: নন এসি কটেজ রুম ভাড়া মাত্র ৩,০০০ টাকা (প্রতি রাতে)। ভ্যাট এবং সার্ভিস চার্জ আলাদাভাবে প্রযোজ্য। ২টি গেস্ট রুমের প্রতিটিতে রিসোর্ট ম্যানেজমেন্ট, জায়ান্ট ওয়াশরুম থেকে প্রতিটি রুমে ডাবল বেড এবং কাউচ পাওয়া যায়।

এসি কটেজ রুম: নন এসি কটেজ রুম ভাড়া মাত্র ৭,০০০ টাকা (প্রতি রাতে)। ভ্যাট এবং সার্ভিস চার্জ আলাদাভাবে প্রযোজ্য।

ডিলাক্স কটেজ: ডিলাক্স কটেজটিতে সর্বোচ্চ ৪ জন থাকা যাবে। এর জন্য খরচ পড়বে প্রায় ১৪,০০০ টাকা (প্রতি রাতে)। ভ্যাট এবং সার্ভিস চার্জ আলাদা। প্রতিটি রুমে একটি ২৪ ′′ এলসিডি টিভি, এসি রুম, কুইন বেড, পড়ার টেবিল, আলমারি, সংযুক্ত বাথরুম, এবং গরম পানি আছে।

কিং ডিলাক্স কটেজ: ৩ জনের জন্য এই কিং ডিলাক্স কটেজে খরচ পড়বে প্রায় ৭,৯০০ টাকা (প্রতি রাতে)। ভ্যাট এবং সার্ভিস চার্জ আলাদাভাবে প্রযোজ্য। এই রুমটিতে ৩২ ′′ এলসিডি টিভি, এসি রুম, কিং সাইজ বেড এবং ডবল বেড, আলমারি, পড়ার টেবিল, চায়ের টেবিল, কাউচ, সংযুক্ত বাথরুম এবং গরম পানির সুবিধা রয়েছে।

কুইন ডিলাক্স কটেজ: এই কুইন ডিলাক্স কটেজ ২ জনের জন্য। রাতে থাকার জন্য ভাড়া প্রায় ৬,৫০০ টাকা (প্রতি রাতে)। ভ্যাট এবং সার্ভিস চার্জ প্রযোজ্য। প্রতিটি রুমের একটি ৩২ ′′ এলসিডি টিভি, এসি রুম, কিং সাইজ বিছানা, পালঙ্ক, পড়ার টেবিল, চায়ের টেবিল, আলমারি, সংযুক্ত বাথরুম, এবং পানির গরম।

প্রেসিডেন্সিয়াল স্যুট: ৪ জনের জন্য প্রেসিডেন্সিয়াল স্যুটের ভাড়া প্রায় ১৪,০০০ টাকা (প্রতি রাতে)। ভ্যাট ও সার্ভিস চার্জ প্রযোজ্য। প্রেসিডেন্সিয়াল স্যুইটে, ২টি মাস্টার বেডরুম এবং লিভিং রুম এবং ডাইনিং পাবেন।

মাস্টার বেড রুমে রয়েছে একটি ৩২ ′′ এলসিডি টিভি আছে, প্রতিটি রুম এসি নিয়ন্ত্রিত, একটি কুইন সাইজের বিছানা, পালঙ্ক, চা টেবিল, আলমারি, সংযুক্ত বাথরুম, এবং গরম পানি আছে।

লিভিং রুম এবং ডাইনিং রুম সুন্দর কাউচ এবং খাবারের জন্য একটি বড় ডাইনিং টেবিল আছে।

সাধারণত রিসোর্টে চেক-ইন সময় সকাল ১২:০০টা এবং চেক-আউটের সময় পরের দিন দুপুর ২:০০টা পর্যন্ত। যারা কটেজ ভাড়া করেন তাদের জন্য, চেক-ইন সময় দুপুর ১২:০০টা এবং চেক-আউট সকাল ১১:০০টা।

বিভিন্ন উৎসবে প্যাকেজের মাধ্যমে নানান অফার দিয়ে থাকে রিসোর্ট কর্তৃপক্ষ।

সুবিধা:
· দুইটি বিশাল মাঠ (খেলার জন্য)
· সুইমিংপুল (বড় ও ছোটদের জন্য)
· কনফারেন্স রুম
· ক্যান্টিন
· প্রায় সব ধরনের খাবার
· পিকনিকের জন্য ১০০০ জনের আপ্যায়নের সুব্যবস্থা

অগ্রিম বুকিং অথবা যেকোনো বিষয়ে বিস্তারিত জানতে রিসোর্টের +৮৮০১৭৮১-৮৬১৪৫২, ০১৭২৮-৮০৬২৯১ অথবা +৮৮০১৮১৬-৭৭৮৩৬৪ নাম্বারে যোগাযোগ করতে পারেন। এছাড়া রিসোর্টের নিজস্ব ওয়েবসাইট www. meghbari.com-এ ভিজিট করেও তথ্য জানতে পারবেন।

যেভাবে যাবেন:

কুড়িল বিশ্বরোড থেকে বসুন্ধরা আবাসিক এলাকা দিয়ে অথবা কাঞ্চন ব্রিজের ৩০০ ফিট রাস্তা নিয়ে মীরের বাজার নামতে হবে। সেখান থেকে স্থানীয় পরিবহনে করে উলুখোলা ব্রিজের ঠিক আগে বাম পাশের রাস্তা দিয়ে ১০ মিনিট মতো গেলেই পেয়ে যাবেন মেঘ বাড়ি রিসোর্ট।

অথবা টঙ্গী স্টেশন রোড থেকে সিএনজি রিজার্ভ নিয়ে যেতে পারেন এই রিসোর্টে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com