শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

মিয়ামিতে মেসির বিলাসবহুল বাড়িতে যা যা রয়েছে

  • আপডেট সময় রবিবার, ১১ জুন, ২০২৩

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি প্যারিসের পিএসজি ছেড়ে ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন। যুক্তরাষ্ট্রের মিয়ামি শহরে বসবাসের জন্য প্রায় ৯৮ কোটি টাকায় বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন আর্জেন্টাইন সুপারস্টার।

স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা সারের প্রতিবেদন বলা হয়েছে, ২০১৯ সালে মিয়ামিতে ৯০ লাখ মার্কিন ডলার তথা বাংলাদেশি মুদ্রায় ৯৭ কোটি ৩৯ লাখ টাকায় একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন মেসি।

পোর্শ ডিজাইন টাওয়ারটি তৈরি হয়েছে ২০১৭ সালে। আমেরিকায় পরিবার নিয়ে স্থায়ীভাবে থাকার জন্যই হয়তো বাড়িটি কিনেছেন মেসি।

সেই বাড়িতে নয়নাভিরাম দৃশ্য উপভোগ করার মতো। বাড়ি থেকে মিয়ামি সমুদ্রসৈকত কয়েক সেকেন্ড দূরে। বাড়িটিতে আবাসিক গাড়ি রাখার জন্য রয়েছে আকর্ষণীয় স্পেস, জরকাড়া লিফট। মালিকেরা তাদের গাড়ি পছন্দের জায়গায় পার্ক করে রাখতে পারেন। ৬০ তলার এই বাড়ি ফ্লোরিয়া অঙ্গরাজ্যের বল হারবার ও অ্যাভেঞ্চুরা শহরের মাঝে অবস্থিত।

ইন্টার মিয়ামি স্টেডিয়াম থেকে তা ২৫ মিনিট দূরের পথ। মেসির নতুন বাড়িতে রয়েছে সিনেমা, গলফ ও রেসিং সিমুলেটরস। ঘরোয়া পর্যায়ে রেস্তোরাঁর ব্যবস্থাও রয়েছে। সেই বাড়ির অ্যাপার্টমেন্টের মালিকদের বেশিরভাগই ল্যাটিন আমেরিকার ধনী ব্যবসায়ী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com