সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

মাঝ আকাশে তুমুল ঝগড়া স্বামী-স্ত্রীর, জরুরি অবতরণ করল উড়োজাহাজ

  • আপডেট সময় শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

জার্মানি থেকে মিউনিখগামী একটি বিমানে চড়ে যাচ্ছিলেন জার্মান এক দম্পতি। হঠাৎ মাঝ আকাশে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে গন্তব্যে পৌঁছানোর আগেই জরুরি অবতরণ করতে হয় উড়োজাহাজটিকে। গত বুধবার দিল্লিতে জরুরি অবতরণ করে ওই উড়োজাহাজটি।

পুলিশ জানিয়েছে, উড়োজাহাজে ৫৩ বছর বয়সী এক জার্মান নাগরিক তার স্ত্রীর সঙ্গে চিৎকার শুরু করেন। ঝগড়ার একপর্যায়ে লাইটার দিয়ে একটি কম্বল পোড়ানোর চেষ্টা করেন তিনি। পরে ফ্লাইটটি জরুরি অবতরণ করে ওই দম্পতিকে নামিয়ে দেওয়া হয়। বিমানবন্দর সূত্রে জানা গেছে, জার্মান ওই নাগরিকের স্ত্রী থাই নাগরিক। মাঝ আকাশে তাদের মধ্যে তর্ক শুরু হলে পাইলট নয়াদিল্লির আইজিআই বিমানবন্দরে অবতরণের অনুমতি চান। পরে বুধবার সকাল ১০টা ২৬ মিনিটে আইজিআই বিমানবন্দরে অবতরণ করে বিষয়টি এয়ার ট্রাফিক কন্ট্রোলকে জানানো হয়। পরে ওই দম্পতিকে সিআইএসএফ ও অভিবাসন কর্মকর্তারা নামিয়ে নিয়ে যান।

ওই কর্মকর্তা আরও বলেছেন, উড়োজাহাজে স্বামীর সঙ্গে ঝগড়া শুরুর পর ওই স্ত্রী কেবিন ক্রুদের হস্তক্ষেপ চেয়েছিলেন। ওই নারী অভিযোগ করেছেন, তার স্বামী তাকে হুমকি দিচ্ছেন। এই অভিযোগের পর তাদের দুজনকেই মিউনিখে ফেরত পাঠানো হয়েছে।

একটি সূত্র জানিয়েছে, ওই ব্যক্তি মদ্যপ ছিলেন। ক্রুরা অভিযোগ করেছিলেন, ওই ব্যক্তি তার স্ত্রীর সঙ্গে চিৎকার করে ঝগড়া করছিলেন। তিনি স্ত্রীর দিকে খাবার ছুড়ে ফেলেন এবং একপর্যায়ে লাইটার দিয়ে একটি কম্বল পোড়ানোর চেষ্টা করেছিলেন। উড়োজাহাজের কর্মীরা বিষয়টিতে হস্তক্ষেপ করে ব্যর্থ হয়েছেন। এ কারণে উড়োজাহাজটিকে জরুরি অবতরণ করতে হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com