1. [email protected] : admin2021 :
  2. [email protected] : cholo jaai : cholo jaai
ভিসা অন অ্যারাইভাল আছে বুর্জ খলিফা স্পেশাল বাস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন

ভিসা অন অ্যারাইভাল আছে বুর্জ খলিফা স্পেশাল বাস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

নেটপাড়ায় ঘুরপাক খাচ্ছে একটি বাস। এ যে সে বাস নয়। একেবারে  স্পেশাল বাস! সে আবার কী? এমনটাই ভাবছেন তো? এই বাসে চাপলেই কিন্তু স্ট্রেট টু বুর্জ খলিফা। এখনও পরিষ্কার হল না? আসলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ৪৬ নম্বর বাসের ছবি। যার উইন্ডস্ক্রিনে লেখা, ‘বুর্জ খলিফা যাইবে… শ্রীভূমি যাইবে…’। শিবরামের সেই হর্ষবর্ধন- গোবর্ধন জুটি থাকলে হয়ত এই বাসে চেপেই বলে উঠতেন, ‘বুর্জ খলিফা লে চল!’ ছবিটি দেখে অবশ্য বেশ মজাই পেয়েছেন নেটিজেনরা। কেউ বলছেন, ‘শ্রীভূমি, বুর্জ খলিফা হয়ে আবার ওয়েলিংটনও যাবে! এ বাস না রকেট?’ কারও কথায়, ‘কলকাতা, ডায়মন্ডহারবার, রানাঘাট, শ্রীভূমি, তিব্বত, বুর্জ খলিফা। সবমিলিয়ে সোয়া ঘণ্টার পথ আরকি!’ কেউ আবার প্রশ্ন করছেন, ‘ভাই, ভিসা অন অ্যারাইভাল আছে নাকি?’ কেউ বলছেন, ‘ধন্য কলকাতার বাস!’ আবার কেউ কেউ বন্ধুদের ট্যাগ করে বলছেন, ‘চল যাই!’ সব মিলিয়ে অষ্টমীর সকালেও ট্রেন্ডিং সেই বুর্জ খলিফাই।

এদিনও সকাল থেকে দর্শকের ঢল দেখা গিয়েছে বুর্জ খলিফা পুজো প্যান্ডেল চত্বরে। পুলিশ সূত্রে খবর, মহাসপ্তমীর রাতে রেকর্ড সংখ্যক ভিড় হয়েছে ওই পুজো মণ্ডপে। আর হবে না-ই বা কেন? এবারের পুজোয় মূল আকর্ষণ হয়ে উঠেছে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের বুর্জ খলিফা। শ্রীভূমির এই পুজোর চর্চায় ব্যস্ত উত্তর থেকে দক্ষিণ। এমনকী জেলা থেকেও মানুষ কলকাতায় আসছেন বিশ্বের সবচেয়ে উঁচু টাওয়ারকে চাক্ষুষ করতে। নেটপাড়াতেও এ নিয়ে চর্চার শেষ নেই। ফেসবুক, ইনস্টা বা টুইটার খুললেই ওই মণ্ডপের পুজোর ছবি নজর কাড়ছে। এমনকী বহু সোশ্যাল মিডিয়া তারকার Whatsapp Status -এও দেখা যাচ্ছে ওই ছবি।

আসলে পুজো শুরুর লগ্ন থেকেই ‘ট্রেন্ডিং’ কলকাতার বুর্জ খলিফা। তবে হঠাৎ বুর্জ খলিফা মণ্ডপে আলোর খেলা বন্ধ। সূত্র মারফত জানা গিয়েছিল, দমদম বিমানবন্দর কর্তৃপক্ষের করা অভিযোগের ভিত্তিতে বন্ধ করে দেওয়া হয়েছে যাবতীয় লেজার লাইট।

যেহেতু ওই পুজো এয়ারপোর্টের খুব কাছে, সেই কারণে বিমান ওঠানামায় সমস্যা হচ্ছে বলেই জানিয়েছিল বিমানবন্দর কর্তৃপক্ষ। যদিও বিষয়টি অস্বীকার করেছেন শ্রীভূমির পুজোর প্রধান সুজিত বসু।

তিনি বলেন, ‘প্যান্ডেলের একেবারে উপরের লাইট বন্ধ করে দেওয়া হয়েছে। ওই আলো দেখতে ভিড় জমছিল। যাতে জমায়েত না হয়, সেই কারণেই লাইটিং বন্ধ করার সিদ্ধান্ত নিই।’ অর্থাৎ এটা স্পষ্ট যে এদিন রাত থেকে আর বুর্জ খলিফায় আলোর খেলা দেখতে পাবেন না দর্শনার্থীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com