1. b_f_haque70@yahoo.com : admin2021 :
  2. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
ভার্জিন গ্যালাক্টিকের যানে মহাকাশ ভ্রমণের টিকিট কাটলেন এলন মাস্ক
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৬:৪০ অপরাহ্ন

ভার্জিন গ্যালাক্টিকের যানে মহাকাশ ভ্রমণের টিকিট কাটলেন এলন মাস্ক

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
Tesla Motors CEO Elon Musk reveals the Tesla Energy Powerwall Home Battery during an event in Hawthorne, California April 30, 2015. Tesla Motors Inc unveiled Tesla Energy - a suite of batteries for homes, businesses and utilities - a highly-anticipated plan to expand its business beyond electric vehicles. REUTERS/Patrick T. Fallon - RTX1B282

মহাকাশ ভ্রমণের জন্য টিকিট কাটলেন বিশ্বের এক নম্বর ধনকুবের এলন মাস্ক। বন্ধু ব্রিটিশ ধনকুবের রিচার্ড ব্র্যানসনের সংস্থা ভার্জিন গ্যালাক্টিক-এর মহাকাশযান ‘ইউনিটি-২২’-এ।

সোমবার এই খবর দিয়েছেন স্বয়ং রিচার্ড ব্র্যানসন। জানিয়েছেন, স্পেস এক্স সংস্থার কর্ণধার ঘনিষ্ঠ বন্ধু এলন প্রথম বার মহাকাশ ঘুরে আসার জন্য ভার্জিন গ্যালাক্টিকের মহাকাশযানে আসন ‘বুক’ করেছেন।

ব্র্যানসন টুইটে লিখেছেন, ‘মহাকাশ ভ্রমণের জন্য এলন আমার সংস্থার মহাকাশযানকে বেছে নেওয়ায় খুব আনন্দ হচ্ছে।’

কিন্তু গত ১১ জুলাই ব্রিটিশ ধনকুবের ব্র্যানসন মহাকাশ ঘুরে আসার পর খুব সম্ভবত আর ধৈর্য ধরে রাখতে পারেননি এলন। টিকিট কেটে ফেলেছেন তাঁর মহাকাশ ভ্রমণের।

ভার্জিন গ্যালাক্টিক জানিয়েছে, তাদের বানানো মহাকাশযানে ভ্রমণের জন্য পর্যটন-পিছু নেওয়া হবে আড়াই লক্ষ ডলার। ব্র্যানসন জানিয়েছেন, ভার্জিন গ্যালাক্টিকের মহাকাশযানে ভ্রমণের জন্য এলন মাস্ক অগ্রিম ১০ হাজার ডলার দিয়ে তাঁর আসন বুক করে ফেলেছেন। পরে এলনের স্টারশিপে চড়ে তাঁর যে আরও এক বার মহাকাশ ভ্রমণের ইচ্ছা রয়েছে, তা-ও গোপন করেননি ব্র্যানসন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com