1. b_f_haque70@yahoo.com : admin2021 :
  2. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
ভারতে হানিমুন
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

ভারতে হানিমুন

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

বিয়ের মরশুম আসন্ন। হুড়মুড় করে ছাতনাতলায় বসে তো পড়বেন। তারপর?মধুচন্দ্রিমাতে যাবেন না? এমন একটা হানিমুন নিজের জীবনে তো রাখতে চাইবনে, যা চিরকাল মনে থাকবে। সম্পর্কের উন্নতি-অবনতি কোনও কিছুই হতে পারে জীবনে। কিন্তু হানিমুনের এই কটা দিন নিশ্চয়ই চাইবনে স্মরণীয় করতে। সুইত্‍জারল্যান্ডে যাওয়ার কল্পনা তো সবাই করতে পারেন। কিন্তু পকেটের টাকা আর বাস্তবটাও তো ভাবতে হবে। চাইলেই বা, কজনই যেতে পারেন সুইত্‍জারল্যান্ড কিংবা বিদেশে

এ দেশের মধ্যেও আছে হানিমুনের জন্য দারুণ সব জায়গা। আর বিয়ের পর জীবনসঙ্গীর সঙ্গে সমুদ্র সৈকতের থেকে ভাল আর কী হবে?
সোনা রঙের বালিতে পা রেখেই তো নতুন জীবনে লিখতে চাইবেন রূপকথা।

সেই জন্য নিচে দোওয়া হল, দেশের ভাল ভাল কিছু হানিমুন ডেস্টিনেশন। যা আপনার জীবনকে স্মরণীয় করে রাখবে।

১) গোয়া – নতুন জীবনসঙ্গীর সঙ্গে হাত হাত রেখে গোয়ার সমুদ্র সৈকতে ঘোরার মজাই আলাদা। দু পাশে নারকেল গাছের সারি, আর তারই মাঝে আপনাদের নতুন জীবনের অনেক শপথ। দিনগুলো ভুলবেন না কোনও দিনও। খরচও খুব বেশি হবে না।

২) কেরলের কোভালাম বিচ – কেরলকে তো এমনিতেই ঈশ্বরের আপন দেশ বলা হয়। কোভালমকেও বলা হয় স্বর্গ। থাকার জায়গার অভাব নেই। জীবনটা কম খরচে স্বর্গে গিয়ে শুরু করতে পারলে, এর থেকে ভাল কি আর কিছু হয়!

৩)তারকারলি বিচ – আপনারা দুজনই যদি একটু রোমাঞ্চপ্রেমী হন, তাহলে হতেই পারে আপনাদের হানিমুনের জায়গা মহারাষ্ট্রের তারকারলি বিচ। এখানকার ওয়াটার স্পোর্টস আপনাদের মন ভরিয়ে দেবে।

৪) দমন এবং দিউ – যদি আপনার দুজনেই একটু নিরালা বেশি পছন্দ করেন। শান্ত স্বভাবের মানুষ হন আর খেতে পছন্দ করেন, তাহলে আপনাদের জন্য হানিমুনের সেরা ঠিকানা হতেই পারে দমন এবং দিউ। এখানকার খাবার আপনাদের জিভে লেগে থাকবে।

৫) আলাপ্পুঝা বিচ – এটাও রয়েছে কেরলে। এখানেও রাতের বেলায় সমুদ্র সৈকতে দেখতে পারবেন প্রকৃতির আলো-আঁধারি খেলা। মনে থাকবে চিরকাল।

তাহলে আর দেরি কেন? বিয়েটা শুধু হতে দিন। আর দুজনে মিলে রওনা দিন জীবনভরা মধু সংগ্রহের উদ্দেশ্য।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com