বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

ভারতের সবচেয়ে সুন্দর এবং বিলাসবহুল হোটেল

  • আপডেট সময় সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪

আপনি নিশ্চয়ই ভারতের অনেক বিলাসবহুল এবং সেরা হোটেল (Luxurious Hotels) দেখেছেন, তাদের মনোমুগ্ধকর মন এতই আনন্দদায়ক যে এটি প্রত্যেকের মনকে এক রাতের জন্য থাকতে দেয়। যাইহোক, দেশে একটি নয়, এমন অনেক বিলাসবহুল হোটেল রয়েছে, যা তাদের দুর্দান্ত সুবিধার জন্য সারা বিশ্বে পরিচিত। বিলাসবহুল হোটেলের (Luxurious Hotels) পরিচ্ছন্নতা, সেখানকার আলোকিত আলো, এমন অনেক কিছুই অতিথিকে রাজকীয় অনুভূতি দেয়।

এই ধরনের বিলাসবহুল হোটেলগুলি আগত অতিথিদের বিশ্বের একটি নতুন অভিজ্ঞতা দিতে কোন কসরত রাখে না। আজ আমরা এমন কিছু হোটেলের কথা বলতে যাচ্ছি, যার সম্পর্কে বলা হচ্ছে প্রতিটি রুমে অতিথিদের জন্য আলাদা পুল তৈরি করা হয়েছে। আসুন আপনাকে সেই বিলাসবহুল হোটেলগুলির কথা বলি।

​রাস দেবীগড়, উদয়পুর, রাজস্থান

-raas-devigarh-udaipur-rajasthan

রাস দেবীগড় 18 শতকের একটি প্রাসাদ যা বিলাসিতা একটি চমৎকার উদাহরণ উপস্থাপন করে। আরাবল্লী পাহাড়ের মাঝে অবস্থিত, এই ঐতিহ্য উদয়পুর থেকে মাত্র 45 মিনিট দূরে। এই মার্জিত হোটেলটি চমৎকারভাবে সজ্জিত স্যুট এবং একটি ব্যক্তিগত পুল সহ অতিথিদের জন্য এটি অফার করে।

​তাজ এক্সোটিকা রিসোর্ট অ্যান্ড স্পা, আন্দামান

-taj-exotica-resort-spa-the-andamans

হ্যাভলক দ্বীপে অবস্থিত, এই 5 তারা সম্পত্তি প্রাকৃতিক সৌন্দর্য দ্বারা বেষ্টিত. এই জায়গাটিতে একটি ব্যক্তিগত বসার জায়গা এবং সবুজ বাগান সহ একটি ব্যক্তিগত পুল রয়েছে।

​সূর্যগড় জয়সলমীর

-suryagarh-jaisalmer

এই সুন্দর বিলাসবহুল সম্পত্তির একটি বড় প্রাঙ্গণ রয়েছে এবং এটি রাজস্থানী স্থাপত্য দ্বারা সজ্জিত। হোটেলটিতে একটি ব্যক্তিগত পুল, ফিটনেস সেন্টার এবং বিনামূল্যের Wi-Fi রয়েছে। হোটেল স্যুটগুলিতে আপনি প্রাইভেট পুলের সুবিধা পাবেন।

​তাজ মাদিকেরি রিসোর্ট অ্যান্ড স্পা, কুর্গ, কর্নাটক

-taj-madikeri-resort-and-spa-coorg-karnataka
এই সুন্দর বিলাসবহুল সম্পত্তি ব্যক্তিগত পুল সহ ভিলা সহ অনেক আধুনিক সুযোগ-সুবিধা দিয়ে সজ্জিত। এখানে একটি গরম জলের সুইমিং পুলের ব্যবস্থাও রয়েছে।

​কুমারাকম লেক রিসোর্ট, কুমারাকম, কেরালা

-kumarakom-lake-resort-kumarakom-kerala

ঐতিহ্যবাহী কেরালা শৈলীতে ডিজাইন করা এই বিলাসবহুল রিসর্টটি বড় হোটেলগুলির সাথে প্রতিযোগিতা করে। এখান থেকে আপনি ভেম্বানাদ লেকের সুন্দর ভিউ পাবেন। রিসর্টে একটি ব্যক্তিগত বহিঃপ্রাঙ্গণ এবং জ্যাকুজি সহ একটি প্লাঞ্জ পুল রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com