শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

ভারতীয় বিমানবালাকে চুমু দেওয়ার চেষ্টা, বাংলাদেশি যুবক গ্রেপ্তার

  • আপডেট সময় শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

ওমানের রাজধানী মাস্কাট থেকে ঢাকাগামী বিমানে একজন বিমানবালাকে যৌন হয়রানির ঘটনায় ৩০ বছর বয়সী এক বাংলাদেশি যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ভারতের পুলিশের একজন কর্মকর্তা আজ শুক্রবার এ তথ্য জানিয়েছেন। খবর এনডিটিভির।

ওই কর্মকর্তা বলেছেন, বৃহস্পতিবার ভোর নাগাদ মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দরে ভিস্তারা এয়ারলাইন্সের ওই বিমান নামার কিছুক্ষণ আগে এ ঘটনা ঘটে।

পুলিশের ওই কর্মকর্তা বলেন, অভিযুক্তের নাম মোহাম্মদ দুলাল, তিনি বাংলাদেশি। মাস্কাট থেকে মুম্বাই হয়ে ভিস্তারা ফ্লাইটে তিনি ঢাকা ফিরছিলেন। মুম্বাই বিমানবন্দরে বিমানটি অবতরণের আধা ঘণ্টা আগে দুলাল তার আসন থেকে উঠে দাঁড়ান। এরপর তিনি একজন বিমানবালাকে জড়িয়ে ধরেন এবং চুমু দেওয়ার চেষ্টা করেন।

এছাড়া দুলাল ফ্লাইট ক্যাপ্টেনের কথাও শুনেননি বলে অভিযোগে বলা হয়েছে। পরবর্তী সময়ে মুম্বাই বিমানবন্দরে বিমানটি অবতরণ করলে দুলালকে নিরাপত্তা কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়। এরপর তাকে সাহার পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

ওই বিমানবালার অভিযোগের ভিত্তিকে দুলালের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে এবং তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী অভিযোগ এনে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ইতিমধ্যে স্থানীয় এক আদালতে দুলালকে হাজির করা হয়েছে। সেই আদালত আজ শুক্রবার পর্যন্ত দুলালকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। এ নিয়ে আরও তদন্ত চলছে বলে জানানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com