শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
Uncategorized

ভর্তুকি পেয়ে সৌদি প্রবাসীর স্বজনদের স্বস্তি

  • আপডেট সময় শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

সৌদি আরব প্রবাসী কর্মীদের হোটেল কোয়ারেন্টিনের ভর্তুকির ২৫ হাজার টাকা দিচ্ছে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) মন্ত্রণালয়ে তিন জেলার প্রবাসী কর্মীদের চেক হস্তান্তর করা হয়।

চেক হস্তান্তরের বিষয়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড বলছে, আজ বৃহস্পতিবার গাজিপুর, মুন্সিগঞ্জ ও নরসিংদীর সৌদি প্রবাসী কর্মীদের মনোনীত ব্যক্তিদের কাছে ভর্তুকির ২৫ হাজার টাকার চেক দেয়া হচ্ছে।

এ বিষয়ে ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের কর্মকর্তারা প্রবাস বার্তাকে জানান, এ পর্যন্ত ১০ হাজার সৌদি প্রবাসী কর্মীর মনোনীত ব্যক্তিকে কল এবং এসএমএসের মাধ্যমে জানানো হয়েছে। তাদের মধ্যে থেকে প্রায় চার হাজার জনকে ভর্তুকির চেক দেয়া হয়েছে। ঢাকার বাইরেও হোটেল কোয়ারেন্টিনের ভর্তুকির চেক বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। যেসব সৌদি প্রবাসী কর্মীরা হোটেল কোয়ারেন্টিনের ভর্তুকির জন্য আবেদন করেছিলেন পর্যায়ক্রমে সকলের কাছে এই অর্থ সহায়তা পৌঁছে দেয়া হবে।

এদিকে ব্যক্তিরা প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ে হোটেল কোয়ারেন্টিনের ভর্তুকির চেক নিতে আসা সৌদি প্রবাসীদের মনোনীত ব্যক্তিরা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সাথে সরকারের এই কার্যক্রমে তারা সন্তুষ্ট বলেও জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com