বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

বিমানবালাকে যৌন হয়রানি, মুম্বাইয়ে বাংলাদেশি গ্রেফতার

  • আপডেট সময় শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

ওমানের রাজধানী মাসকট থেকে মুম্বাই হয়ে ঢাকাগামী বিস্তারা প্লেনের বিমানবালাকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে এক বাংলাদেশি যাত্রীর বিরুদ্ধে। মুম্বাইয়ে প্লেনটি অবতরণ করতেই ওই যাত্রীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যাত্রীর নাম মোহাম্মদ দুলাল।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে মাসকট থেকে মুম্বাইয়ের উদ্দেশে রওনা হয়েছিল বিস্তারা সংস্থার প্লেন। মুম্বাইয়ে প্লেন নামার আধাঘণ্টা আগে এক বিমানবালার উদ্দেশে অশ্লীল অঙ্গভঙ্গি করেন ওই যাত্রী। পরে প্লেন অবতরণ করতেই পুলিশের হাতে দুলালকে তুলে দেন বিমানবন্দর কর্তৃপক্ষ।

পুলিশ জানিয়েছে, মুম্বই হয়ে ঢাকা যাওয়ার কথা ছিল দুলালের। বৃহস্পতিবার তাকে অন্ধেরী আদালতে পেশ করা হয়। দুলালের আইনজীবী আদালতে দাবি করেন, তার মক্কেল মানসিকভাবে অসুস্থ। ইংরেজি ও হিন্দি ঠিকমতো বুঝতে পারেন না। তিনি আরও দাবি করেন, ভাষা ঠিকমতো বুঝতে না পারার কারণে ও মানসিক অসুস্থতার সুযোগ নিয়ে তার মক্কেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হয়েছে। তাকে ফাঁসানো হয়েছে। যদিও দুলালের আইনজীবীর এই যুক্তি ধোপে টেকেনি। শুক্রবার পর্যন্ত দুলালের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

বিমানবালার অভিযোগ বাংলাদেশের ওই যাত্রী তাকে জোর করে চুমু দেওয়ার চেষ্টা করেন। বিমানবালার অভিযোগের পরই গ্রেফতার করা হয় দুলালকে। অভিযোগে আরও বলা হয়েছে, অন্যান্য যাত্রী ওই যুবককে সরিয়ে দেওয়ার চেষ্টা করলেও তিনি খারাপ আচরণ করতে থাকেন।

সূত্র: ইন্ডিয়া টুডে

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com