বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

বিমানবন্দরে নেমেই গ্রেফতার উইমেন্স ওয়ার্ল্ডের মালিক ফারনাজ আলম

  • আপডেট সময় রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪

উইমেন্স ওয়ার্ল্ডের মালিক ফারনাজ আলমকে বিমানবন্দর থেকে গ্রেফতার করে পুলিশ। বিউটি পার্লার ও চেঞ্জিং রুমে ক্লোজ সার্কিট টিভি ক্যামেরা বসানোর মামলায় তাকে গ্রেফতার করে করা হয়।

সূত্রে জানা যায়, আজ শনিবার (১৩ জানুয়ারি) এমিরেটসের একটি ফ্লাইটে দুবাই থেকে ঢাকায় ফেরেন ফারনাজ আলম। তখন তাকে বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের কয়েক ঘণ্টা পরই জামিন পেয়ে যান তিনি।

ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত সূত্রে জানা গেছে, গ্রেফতারের কয়েক ঘণ্টা পর আজ শনিবার সন্ধ্যায় ফারনাজ আলমকে জামিন দেওয়া হয়েছে।

ধানমন্ডি জোনের সহকারী পুলিশ কমিশনার আবু তালেব বলেন, ইমিগ্রেশন পুলিশ জানানোর পর আমরা তাকে আমাদেরহেফাজতে নিয়ে ঢাকা সিএমএম আদালতে পাঠিয়েছি। কিন্তু তিনি যেহেতু সন্তান সম্ভবা, তাই পুলিশ তাকে রিমান্ডে রাখার জন্য চাইবে না।

গত ২৭ ডিসেম্বর রাজধানীর ধানমন্ডিতে উইমেন্স ওয়ার্ল্ড পার্লারের বিভিন্ন কক্ষে সিসি ক্যামেরা পায় পুলিশ। একজন নারী ভুক্তভোগীর সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উইমেন্স ওয়ার্ল্ডের ধানমন্ডি শাখা থেকে আটটি সিসি ক্যামেরার ডিভিআর উদ্ধার করে। তখন তিনজনকে আটক করা হয়।

আটকের দিন ধানমন্ডি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেছিলেন, একজন নারী ২৬ ডিসেম্বর ধানমন্ডিতে উইমেন্স ওয়ার্ল্ডের শাখায় যান। সেখানে তিনি বিভিন্ন কক্ষে সিসি ক্যামেরা দেখতে পান। এরপর মৌখিকভাবে থানায় অভিযোগ দেন। তার অভিযোগের সত্যতা নিশ্চিতে উইমেন্স ওয়ার্ল্ডের ওই শাখায় গিয়ে আটটি সিসি ক্যামেরার ডিভিআর উদ্ধার করা হয়। তখন শাখার তিনজন ঊর্ধ্বতন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে ঘটনার সত্যতা পাওয়া যায।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে উইমেন্স ওয়ার্ল্ডের মালিক ও কর্মকর্তাদের আসামি করে মামলা করে। মামলার পর আটক তিনজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com